শুক্রবার ২৩ আগস্ট, ২০১৯ ইং , ৮ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

ওমানে  যুবলীগের ইফতার মাহফিল

মে ২৮, ২০১৯ | ৭:৩২ অপরাহ্ণ

পরবাস ডেস্ক

ঢাকা: পবিত্র রমজান উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ওমান শাখার উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৫ মে) ওমানের রাজধানী মাস্কাটে বাংলাদেশি রেস্টুরেন্ট আলেকজান্দ্রিয়াতে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ওমান যুবলীগের আহ্বায়ক এম. তৌহিদুল আলমের সভাপতিত্বে এবং ওয়াহেদ আহমেদ রাজনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাদেক হাসান ও মোহাম্মদ রায়হান উদ্দিন।

অনুষ্ঠানে ওমান আওয়ামী লীগের সহ সভাপতি নুরুল ইসলাম নুরু, বাংলাদেশ সোস্যাল ক্লাব ওমানের সভাপতি সিরাজুল হক, চট্টগ্রাম সমিতি ওমানের ভারপ্রাপ্ত সভাপতি নুরুল আমিন চৌধুরী, ওমান বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলহাজ সাহাব উদ্দীনসহ প্রবাসী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

মাহফিলের শুরুতে পবিত্র কোরআন থেকে রমজানের ফজিলত সম্পর্কে বয়ান করেন মাওলানা আবদুস সালাম।

বিজ্ঞাপন

রমজানের ফযিলত-গুরুত্ব শীর্ষক আলোচনায় বক্তারা বলেন, রোজা মানুষের আত্মাকে পরিশুদ্ধ করে ব্যক্তি, পরিবার ও সমাজ জীবনে অত্যন্ত সুশৃঙ্খলভাবে চলার শিক্ষা দেয়। হিংসা-বিদ্বেষ, হানাহানি ভুলে গিয়ে সুখী, সুন্দর ও সমৃদ্ধিশালী সমাজ প্রতিষ্ঠার মাসই হলো রমজান।

বক্তারা বলেন, ঐক্যবদ্ধ যুবলীগ সবসময়েই প্রগতিশীল ও দেশ ও দলের প্রতি দায়বদ্ধ। সেই দায়িত্ববোধ থেকে যুবলীগকে আরো অনেক কাজ করতে হবে এবং সেই সম্ভাবনা আমাদের আছে।

মাহফিলের মোনাজাতে ওমানের মহামান্য সুলতান কাবুস বিন সাইদ আল সাইদের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ দোয়া করা হয়।

মাহফিল শেষে যুবলীগে নতুন যোগ দেওয়া সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

সারাবাংলা/আরডি/এমএইচ

বিজ্ঞাপন
বিশ্বকাপ বাছাইপর্বের প্রস্তুতি শনিবার, জয়ে আশাবাদী ফুটবলাররা‘সেনাসমর্থিত সরকারের ব্যর্থতা ও ভুল সিদ্ধান্তেই ২৩ আগস্টের ঘটনা’অ্যামাজনের আগুনে ‘পুড়তে পারে’ ইইউ-দ. আমেরিকা বাণিজ্য চুক্তিচাঁদপুর সাংবাদিক ফোরামের সভাপতি মিজান, সম্পাদক পলাশঅধ্যাপক মোজাফফর আহমদ আর নেই, রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর গভীর শোক‘পাহাড়ের সন্ত্রাসী-চাঁদাবাজদের বিষয়ে তথ্য দিন’চবি শিক্ষকদের বহনকারী বাস দুর্ঘটনা তদন্তে কমিটিমার্কিন নির্বাচন-২০২০ : প্রেসিডেন্ট প্রার্থিতায় কারা এগিয়ে?প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে হবে: গোলাম দস্তগীর গাজীভোট চাইতে ৬৪ জেলায় ছাত্রদলের প্রার্থীরা সব খবর...
বিজ্ঞাপন