বিজ্ঞাপন

ইউরোপা জিতেই চেলসিকে বিদায় হ্যাজার্ডের

May 30, 2019 | 11:31 am

স্পোর্টস ডেস্ক

উয়েফা ইউরোপা লিগের ফাইনালে আর্সেনালকে হারিয়ে শিরোপা উল্লাস চেলসির। আর চেলসিকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে শিরোপা জিতিয়েছেন এডেন হ্যাজার্ড। ম্যাচ শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে চেলসিকে এবার বিদায় জানিয়ে দিলেন এই বেলজিয়ান।

বিজ্ঞাপন

চেলসি ছেড়ে রিয়াল মাদ্রিদে যোগ দিচ্ছেন হ্যাজার্ড এটা তো বেশ পুরানো সংবাদ। তবে কবে সেই মুহূর্ত আসবে তা নিয়ে যত জল্পনা কল্পনা। ইউরোপা লিগের ফাইনাল জিতেই দলকে বিদায় জানালেন হ্যাজার্ড।

বাকুর অলিম্পিক স্টেডিয়ামে ইউরোপা লিগের ফাইনালে আর্সেনালকে ৪-১ গোলে হারিয়ে শিরোপা জয় চেলসির। আর নিজের দ্বিতীয় ইউরোপা লিগের ফাইনালকে রাখলেন স্মরণীয় করেই। দুই গোল এবং এক এসিস্টে জাদুকরী এক পারফরম্যান্স দিয়েই বিদায় এই ফুটবলারের।

কিছুদিন আগে সাক্ষাৎকারে রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরিন্তিনো পেরেজ জানিয়েছিলেন এ মৌসুমেই রিয়ালে যোগ দিচ্ছেন হ্যাজার্ড। আর ফাইনাল শেষে হ্যাজার্ড তো জানিয়েই দিলেন এটাই তার বিদায়ী ম্যাচ।

বিজ্ঞাপন

হ্যাজার্ডের চুক্তি অফিসিয়ালি ঘোষণা এখন কেবল সময়ের ব্যাপার। দুই ক্লাবের সমঝোতা হয়ে গেলেই অফিসিয়ালি ঘোষণা আসবে গ্যালাক্টিকোদের শিবিরে যোগ দিচ্ছেন এডেন হ্যাজার্ড।

হ্যাজার্ড বলেন, ‘হ্যাঁ! সম্ভবত এটিই আমার বিদায় চেলসিকে। হয়তো কয়েক দিনের ভেতরেই দুই ক্লাব তা অফিসিয়ালি ঘোষণা করবে।’

ক্রিস্টিয়ানো রোনালদো ক্লাব ছাড়ার পরে তার শূণ্য স্থান পূরণের জন্য হ্যাজার্ডকেই ভাবা হচ্ছে উত্তরসূরী। আর কয়েকদিনের মধ্যেই নিজের স্বপ্ন পূরণ করতে অল হোয়াইটস শিবিরে যোগ দিবেন হ্যাজার্ড।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন