বিজ্ঞাপন

সুনামগঞ্জে বাসের ধাক্কায় হিউম্যান হলারের ৬ যাত্রীর মৃত্যু

June 2, 2019 | 8:55 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সুনামগঞ্জ: সুনামগঞ্জে বাসের ধাক্কায় হিউম্যান হলারের ৬ যাত্রীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও তিনজন। রোববার (২ জুন) সকাল সাড়ে ৮টার দিকে দক্ষিণ সুনামগঞ্জের পাথারিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন উর রশিদ চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

মো. হারুন উর রশিদ  জানান, ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর সহায়তায় মরদেহগুলো উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া আহত তিনজনকে সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর বাসের চালক ও সহকারী দুজনই পালিয়ে গেছে।

দুর্ঘটনায় মারা যাওয়ারা  হলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের দূর্বকান্দা গ্রামের ইষ্টু মিয়ার ছেলে মো. সাগর মিয়া(১৬), একই গ্রামের ফজল মিয়ার ছেলে মো. লিমন মিয়া (১৭), মো. আলীর ছেলে মো. আফজাল মিয়া(১৭) ও লেগুনার চালক জয়কলস ইউনিয়নের ঘাগলি গ্রামের আলী আকবরের ছেলে মো. নোমান(২৮)। বাকি দুজনের পরিচয় জানা যায়নি।

বিজ্ঞাপন

স্থানীয়রা জানায়, লিমন পরিবহনের একটি বাস দিরাইয়ে যাত্রী নামিয়ে ঢাকায় ফিরছিল। পথে পাথারিয়া এলাকায় বাসটির সঙ্গে ধাক্কা লাগে মোদনপুর থেকে দিরাইগামী একটি যাত্রীবাহী হিউম্যান হলারের। এসময় দুটি যানবাহনই ছিটকে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই চালকসহ ছয় জনের মৃত্যু হয়।

সারাবাংলা/এমএইচ/জেডএফ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন