বিজ্ঞাপন

রাঙ্গামাটিতে মাটিচাপায় ৩ শ্রমিকের মৃত্যুতে তদন্ত কমিটি

June 2, 2019 | 7:56 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: রাঙ্গামাটিতে ভবনের ভিত নির্মাণের সময় মাটিচাপা পড়ে তিন শ্রমিকের মৃত্যুর ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে রাঙ্গামাটি জেলা প্রশাসন। চার সদস্যের এই তদন্ত কমিটিতে সাত কর্মদিবসের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

বিজ্ঞাপন

রোববার (২ জুন) বিকেলে রাঙ্গামাটি জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) নজরুল ইসলামকে আহ্বায়ক করে এই তদন্ত কমিটি গঠন করা হয়। তদন্ত কমিটি অন্য তিন সদস্য হলেন— জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশল এএসএম সানাউল্লাহ, জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. জাহাঙ্গীর আলম ও রাঙামাটি পৌর সভার নির্বাহী প্রকৌশলী আতিকুর রহমান।

আরও পড়ুন- রাঙ্গামাটিতে মাটিচাপায় তিন শ্রমিকের মৃত্যু

এর আগে, রোববার দুপুর দেড়টায় রাঙ্গামাটি শহরের মহিলা কলেজের পাশেই পারভীন আকতার নামের এক স্কুল শিক্ষিকার ভবনের ভিত নির্মাণের সময় মাটিচাপা পড়ে ঘটনাস্থলেই আঙ্গুর আলী (৬৫), সেন্টু মিয়া (৪০) ও মো. পাপ্পু মিয়া (১৮) নামে তিন শ্রমিক মারা যান।

বিজ্ঞাপন

এ দুর্ঘটনায় আহত হন আরও দুই শ্রমিক— সবুজ মিয়া (৭০) ও মো. সাইফুল (৫৫)। এর মধ্যে সাইফুল বর্তমানে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। অন্যদিকে গুরুতর আহত সবুজ মিয়াকে দুপুরেই চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নেওয়া হয়।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন