বিজ্ঞাপন

ইয়াবা বিক্রির অভিযোগের ১১ কারারক্ষীর বিরুদ্ধে মামলা

June 3, 2019 | 9:02 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

লক্ষ্মীপুর: ইয়াবা সরবরাহ ও এক যুবককে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে লক্ষ্মীপুর জেলা কারাগারের জেলার ও কারারক্ষীদের বিরুদ্ধে।

বিজ্ঞাপন

সোমবার (৩ জুন) দুপুরে লক্ষ্মীপুর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালতে মামলাটি দায়ের করা হয়। ভুক্তভোগী আসিবুল হাসান নিজেই বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

তার বাড়ি আটিয়াতলী গ্রামে। আসিবুল হাসানের বাবার নাম মো. শাহজাহান। বিচারক মামলাটি আমলে নিয়ে নোয়াখালী পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন জমা দিতে বলেছেন আদালত।

বাদী অভিযোগ করেছেন, দীর্ঘদিন ধরে কারারক্ষীরা কারাগারের ভেতরে ও বাহিরে ইয়াবা বিক্রি করে আসছিল। এতে সহায়তা দিচ্ছিলেন জেলার শাহ আলম। এসব নিয়ে সরব হলে তারা এলাকাবাসীকে বিভিন্নভাবে হয়রানি করে। গত ৩১ মে (শুক্রবার) রাত ৮টার দিকে কারাগারের পেছনে কারারক্ষী আলমগীর হোসেন ও নাছির উদ্দিন ইয়াবা বিক্রি করছিল। সে সময় স্থানীয়রা তাদের বাধা দেয়। এক পর্যায়ে আলমগীর হোসেনকে ইয়াবাসহ আটক করে স্থানীয়রা ইসলাম মার্কেটের সামনে নিয়ে যায় এবং সদর থানা পুলিশকে অবহিত করা হয়। এর মধ্যে জেলার শাহ আলম কারারক্ষীদের সঙ্গে নিয়ে ঘটনাস্থলে গিয়ে আলমগীর হোসেনকে ছিনিয়ে নিয়ে যায় এবং স্থানীয়দের ওপর হামলা চালায়।

বিজ্ঞাপন

বাদীর আইনজীবী সৈয়দ মোহাম্মদ ফখরুল ইসলাম নাহিদ জানান, কারাগারে ইয়াবা সরবরাহ ও স্থানীয়দের ওপর হামলার অভিযোগে আদালতে মামলা দায়ের করা হয়েছে। জেলার শাহ আলমসহ ১১ জনকে আসামি করা হয়েছে। আদালত মামলাটি আমলে নিয়ে নোয়াখালী পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দেওয়ার নির্দেশ দিয়েছে।

জেলা কারাগারের জেলার মো. শাহ আলম সারাবাংলা বলেন, বিশৃংখলার অভিযোগে আসিবুল হাসানসহ কয়েকজনের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলাকে ধামাচাপা দিকে পাল্টা মামলা দায়ের করেছেন তিনি।

সারাবাংলা/এটি

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন