বিজ্ঞাপন

বুয়েট ছাত্রলীগের সাবেক সভাপতি শুভ্র’র আত্মহত্যা

June 4, 2019 | 7:38 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর এলিফ্যান্ট রোডের একটি বাসা থেকে শুভ্র জ্যোতি টিকাদার (২৮) নামে এক ছাত্রলীগ নেতার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শুভ্র বুয়েট শাখার ছাত্রলীগের সাবেক সভাপতি। সে আত্মহত্যা করেছে বলে জানিয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৪ জুন) বিকাল সাড়ে ৩টার দিকে নিজ ফ্ল্যাট থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

মৃত শুভ্র পল্টনে ‘ইউসিএল’ নামে একটি নেট কোম্পানির সিইও ছিলেন। তিনি স্ত্রী নাদিয়া বিনতে রউফের সঙ্গে ওই বাসার আট তলার ফ্ল্যাটে থাকতেন।

বিজ্ঞাপন

নিউমার্কেট থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন মজুমদার জানান, গত রাত সোয়া ১১টার দিকে পারিবারিক বিষয় নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়া করে রুমের দরজা বন্ধ করে দেয় শুভ্র। পরে আজ কোনো সারাশব্দ না পেয়ে দুপুর ১২টার দিকে ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খুলে দেখা যায় পায় শুভ্র গলায় ফাঁস নিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। পরে পাশের ফ্ল্যাটে থাকা শুভ্রর বাবা এসে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে তার মৃতদেহ উদ্ধার করে।

পারিবারিক কলহের জেরে সোমবার রাত সোয়া ১১টা থেকে মঙ্গলবার দুপুর ১২টার মধ্যে যেকোনো সময় সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা পুলিশের। মৃত শুভ্রর বাড়ি গোপালগঞ্জ সদরে বলেও জানান পুলিশ কর্মকর্তা আলমগীর।

সারাবাংলা/এসএসআর/এমও

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন