বিজ্ঞাপন

আরামিট গ্রুপের সাবেক নির্বাহী পরিচালকের মৃত্যু

June 6, 2019 | 9:07 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান আরামিট গ্রুপের সাবেক নির্বাহী পরিচালক মো. ইব্রাহিম খলিল মারা গেছেন। তিনি বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশনের (বিসিআইসি) সাবেক কর্মকর্তা এবং ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউট্যান্টস অব বাংলাদেশের (আইসিএমএ) চট্টগ্রাম ব্রাঞ্চ কাউন্সিলের সাবেক চেয়ারম্যান।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (৬ জুন) দুপুরে ঢাকার একটি হাসপাতালে চিকিসাধীন অবস্থায় তিনি মারা গেছেন বলে আরামিট গ্রুপের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। এতে বলা হয়, ইব্রাহিম খলিল ফুসফুস ক্যান্সারে ভুগছিলেন। তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে রেখে গেছেন।

আগামীকাল শুক্রবার সকাল ৯টায় চট্টগ্রাম নগরীর নাসিরাবাদ হাউজিং সোসাইটি মাঠে (অংকুর স্কুলের পাশে) প্রয়াতের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জুমার নামাজের পর গ্রামের বাড়ি রাঙ্গুনিয়া উপজেলার স্বনির্ভর ইউনিয়নের ব্রহ্মোত্তর গ্রামের বড় মাদরাসা প্রাঙ্গেন দ্বিতীয় জানাজা হবে। এরপর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

ইব্রাহিম খলিল ১৯৯৬ সালে আরামাটি গ্রুপে যোগদান করে ২০১২ সালে নির্বাহী পরিচালক হিসেবে অবসরে যান। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এবং আরামিট গ্রুপের সাবেক চেয়ারম্যান ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

বিজ্ঞাপন

এছাড়া আরামিট গ্রুপের সব কর্মকর্তা-কর্মচারীদের পক্ষেও শোক জানানো হয়েছে।

সারাবাংলা/আরডি/এমও

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন