বিজ্ঞাপন

চট্টগ্রামে ‘বন্দুকযুদ্ধ’, গুলিবিদ্ধ ছিনতাইকারীসহ আটক ৩

June 8, 2019 | 2:46 am

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর খুলশী থানার একটি পাহাড়ে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’র পর একজনকে গুলিবিদ্ধ এবং আরও দু’জনকে অক্ষত অবস্থায় গ্রেফতার করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, তারা তিন জনই ছিনতাইকারী।

বিজ্ঞাপন

শুক্রবার (৭ জুন) দিবাগত রাত পৌনে ১টার দিকে খুলশী থানার জালালাবাদ পাহাড়ে নীলাচল হাউজিং সোসাইটি এলাকায় এই ঘটনা ঘটে।

নগর পুলিশের বায়েজিদ বোস্তামি জোনের সহকারী কমিশনার পরিক্রাণ তালুকদার সারাবাংলাকে এ তথ্য জানিয়েছেন।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী সারাবাংলাকে জানান, গত রোববার (২ জুন) নগরীর খুলশী থানার ডিআইজি বাংলোর পাহাড়ে গ্রুপ-ফোর কোম্পানির একজন নিরাপত্তাকর্মী ছিনতাইয়ের শিকার হন। তার কাছ থেকে নগদ ৬ হাজার ৮৫০ টাকা, একটি মোবাইল সেট ও ব্যাংকের এটিএম কার্ড ছিনতাই করা হয়।

বিজ্ঞাপন

এ ঘটনায় দায়ের হওয়া মামলায় বৃহস্পতিবার (৬ জুন) সালমান নামে একজনকে নগরীর লালখান বাজার এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার সালমান আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে ছিনতাইয়ে জড়িত আরও তিন জনের নাম প্রকাশ করে।

ওসির দাবি, তিন জন জালালাবাদ পাহাড়ে অবস্থান করছে খবর পেয়ে শুক্রবার রাতে সেখানে অভিযানে যায় পুলিশ। এসময় ছিনতাইকারীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’ হয়। পরে ঘটনাস্থল থেকে রুবেল (২১) নামে একজনকে দুই পায়ে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

এছাড়া ঘটনাস্থল থেকে জাহিদ (১৮) নামে একজন ও ১৭ বছর বয়সী এক কিশোরকে আটক করা হয়েছে। ওসি জানান, আটক তিন জনের বাসা নগরীর লালখান বাজারের মতিঝর্ণা এলাকায়।

বিজ্ঞাপন

‘বন্দুকযুদ্ধে’র পর ঘটনাস্থল থেকে একটি এলজি, দুই রাউন্ড কার্তুজ ও তিনটি ছোরা এবং ছিনতাই করা মোবাইল ও ব্যাংকের এটিএম কার্ড উদ্ধারের কথা জানিয়েছেন ওসি।

‘বন্দুকযুদ্ধে’ খুলশী থানার তিন পুলিশ সদস্য আহত হয়েছেন বলেও দাবি করেন ওসি প্রনব চৌধুরী।

সারাবাংলা/আরডি/আরএফ

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন