বিজ্ঞাপন

নৌ চালকের পরিবারের নিকট ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি

June 15, 2019 | 2:33 am

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

সিলেট: সুনামগঞ্জে অপহৃত এক নৌ চালকের পরিবারের নিকট তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে। অপহরণের শিকার নৌ চালকের নাম সুজন সরকার (২৮)। সে মধ্যনগর থানার সদর ইউনিয়নের হরিপুর গ্রামের প্রয়াত আশুতোষ সরকারের ছেলে।

বিজ্ঞাপন

নিখোঁজের তিন দিন পেরিয়ে গেলেও সুজনের কোন সন্ধান না পেয়ে পরিবারের সদস্যরা অজানা শংকায় ভীত হয়ে পড়েছেন।

শুক্রবার (১৪ জুন) রাতে মধ্যনগর থানা পুলিশকে অপহৃত নৌ চালকের পরিবারের সদস্যরা জানান, মধ্যনগর থানার সদর লাগোয়া পিপড়াকান্দা ঘাট থেকে তাহিরপুরের উদ্যেশ্য যাত্রীবাহি ইঞ্জিন চালিত ট্রলার নিয়ে বুধবার সকালে পাড়ি জমান নৌ চালক সুজন সরকার।

সুজন সরকার ওই দিন তার স্ত্রীকে মুঠোফোনে কল করে বিকেলে বাড়ি ফেরার কথাও জানান। এরপর ওইদিন বেলা তিনটার দিকে একটি অজ্ঞাত মুঠোফোন নম্বর থেকে পরিবারের নিকট সুজনকে অপহরণ করা হয়েছে জানিয়ে তিন লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। অপহরণকারি নিজেদের সুনামগঞ্জ জেলার ভেতর তাদের অবস্থান জানিয়ে দুই দিনের সময় বেধে দেয়।

বিজ্ঞাপন

অপহরণের পর থেকে এখনো ফিরে আসেননি নৌ চালক সুজন। পরবর্তীতে ওই মুঠোফোনের নম্বরে কল করে সুজনের সাথে কিংবা অপহরণকারি চক্রের সাথে পরিবারের লোকজন দফায় দফায় কথা হয়। ভিন্ন ভিন্ন নম্বর থেকে যোগাযোগের চেষ্টা করলেও ফোনে কল হলেও রিসিভ করেননি কেউ। এর পরদিন বিকেলেই সুজন নিখোঁজের সন্ধান চেয়ে পরিবারের পক্ষ থেকে মধ্যনগর থানায় একটি (জিডি) সাধারন ডায়েরি করা হয়।

শুক্রবার রাতে সুনামগঞ্জের মধ্যনগর থানার ওসি মো সেলিম নেওয়াজ জানান, নিখোঁজ সুজনের সন্ধানে পুলিশ তৎপর রয়েছে।

সারাবাংলা/এআই/টিএস

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন