বিজ্ঞাপন

চট্টগ্রামে ইয়াবাসহ কারারক্ষী ধরা, গাঁজা দিতে এসে আটক আরও ১

June 15, 2019 | 8:02 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের এক কারারক্ষীকে ৫০ পিস ইয়াবাসহ আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। শনিবার (১৫ জুন) সন্ধ্যায় নগরীর কদমতলী ফ্লাইওভারের ওপরে সিএনজিচালিত অটোরিকশায় তল্লাশি চালিয়ে তাকে আটক করা হয়।

বিজ্ঞাপন

আটক কারারক্ষীর নাম সাইফুল ইসলাম। তার বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায়। সাইফুলের বাবার নাম আবুল কাশেম পাটোয়ারী।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন সারাবাংলাকে জানিয়েছেন, কদমতলী ফ্লাইওভারের ওপরে যানবাহনে তল্লাশি চালানো হচ্ছিল। সে সময় একটি অটোরিকশার গতিরোধ করা হয়। সন্দেহজনক আচরণের কারণে সাইফুল নামে অটোরিকশার যাত্রীকে তল্লাশি করা হয়। তার পকেটে একটি প্যাকেটে ৫০ পিস ইয়াবা পাওয়া গেছে। পরে আমরা জানতে পারি, সাইফুল চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারের কারারক্ষী হিসেবে কর্মরত। এ সময় সাইফুলের মোবাইল ফোনে এক মাদক বিক্রেতার কল আসে। পুুলিশ সদস্যরা তার সঙ্গে কথা বলে। সাইফুলকে ১শ’ গ্রাম গাঁজা সরবরাহ করতে এলে আজিজুল হক বেলাল নামে ওই মাদক বিক্রেতাকেও আটক করে পুলিশ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে সাইফুল জানিয়েছেন, কারাগারের ভেতরে এক কয়েদি তাকে একজনের (ইয়াবা বিক্রেতা) কাছ থেকে ইয়াবাগুলো সংগ্রহ করতে বলেছিল। ইয়াবাগুলো সংগ্রহ করে তিনি কয়েদির ঘনিষ্ঠ আরেকজনের কাছে সরবরাহ করতে যাচ্ছিলেন, বলেন মোহাম্মদ মহসীন।

বিজ্ঞাপন

তিনি আরও জানান, সাইফুলের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সারাবাংলা/আরডি/এটি

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন