বিজ্ঞাপন

ঢাকা আবাহনীর সামনে আরামবাগ

February 1, 2018 | 6:25 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

স্বাধীনতা কাপের সেমি ফাইনাল নিশ্চিত করেছে শেখ জামাল ও পুরান ঢাকার ক্লাব রহমতগঞ্জ। আগামীকাল শুক্রবার থেকে শুরু হবে টুর্নামেন্টের বাকী অংশ। এএফসি কাপের জন্য বিরতি ছিল টুর্নামেন্টের। বিরতি শেষে মাঠে গড়াচ্ছে আরেকটি কোয়ার্টার ফাইনাল। ঢাকা আবাহনী ও আরামবাগ সেমিতে ওঠার লড়াইয়ে অংশ নিবে।

ম্যাচটি বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেল ৪টায় শুরু হবে।

সি গ্রুপ থেকে চ্যাম্পিয়ন হয়েছে বিপিএল চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী। রানারআপ হয়েছে ২০১৩ সালের এই টুর্নামেন্ট চ্যাম্পিয়ন শেখ রাসেল। আর বিদায় নিয়েছে টিম বিজেএমসি। গ্রুপের প্রথম ম্যাচ টিম বিজেএমসির বিপক্ষে ২-০ গোলে জিতে নেয় আবাহনী। দ্বিতীয় ম্যাচে শেখ রাসেলের বিপক্ষে ২-১ গোলের ব্যবধানে হেরে যায় বিজেএমসি। শেষ ম্যাচে শেখ রাসেলের বিপক্ষে এক গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে ধানমন্ডির ক্লাবটি।

বিজ্ঞাপন

ডি গ্রুপে তিনটি ম্যাচই শেষ হয়েছে ড্রয়ে দিয়ে। গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে টুর্নামেন্টের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চট্টগ্রাম আবাহনী। চট্টগ্রাম আবাহনী ১-১ গোলে সাইফের সঙ্গে ড্র করে। দ্বিতীয় ম্যাচে আরামবাগের বিপক্ষে গোলশূন্য ড্র করে সাইফরা। শেষ ম্যাচটি চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে মতিঝিলের ক্লাব আরামবাগ। ম্যাচে সাইফের তুলনায় কার্ডের সংখ্যা কম থাকায় রানারআপ হয় আরামবাগ।

টুর্নামেন্টের নিয়ম অনুযায়ী শেষ চারের লড়াইয়ে এ গ্রুপের বিপক্ষে খেলবে বি গ্রুপ আর সি গ্রুপের বিপক্ষে খেলবে ডি গ্রুপ। এই নিয়মে এ গ্রুপ থেকে চ্যাম্পিয়ন দল শেখ জামাল বি গ্রুপের রানারআপ দল ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে সেমি নিশ্চিত করেছে। আবার বি গ্রুপের চ্যাম্পিয়ন ফরাশগঞ্জ খেলেছে এ গ্রুপ রানারআপ দল রহমতগঞ্জের বিপক্ষে। রহমতগঞ্জ জয় নিয়ে সেমি নিশ্চিত করেছে।

সি গ্রুপের চ্যাম্পিয়ন ঢাকা আবাহনী খেলবে ডি গ্রুপের রানারআপ আরামবাগের বিপক্ষে। আর সি গ্রুপের রানারআপ শেখ রাসেল খেলবে ডি গ্রুপের চ্যাম্পিয়ন চট্টগ্রাম আবাহনীর বিপক্ষে।

বিজ্ঞাপন

চার কোয়ার্টার ফাইনালের তারিখ ও ম্যাচ

তারিখ

যার সাথে যার সময়
০২-০২-২০১২ ঢাকা আবাহনী বনাম আরামবাগ ক্রীড়া চক্র

বিকাল ৪টা

     ০৩-০২-২০১২            চট্টগ্রাম আবাহনী বনাম শেখ রাসেল কেসি      বিকাল ৪টা

সারাবাংলা/জেএইচ

 

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন