বিজ্ঞাপন

মরগান তাণ্ডবে ইংলিশদের সংগ্রহ ৩৯৭

June 18, 2019 | 7:06 pm

বিশ্বকাপ ডেস্ক

চলতি বিশ্বকাপের ২৪তম ম্যাচে মুখোমুখি হয়েছে স্বাগতিক ইংল্যান্ড আর আফগানিস্তান। টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন ইংলিশ দলপতি ইয়ন মরগান। নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে ইংলিশরা তুলেছে ৩৯৭ রান। ওয়ানডে ক্যারিয়ারের ১৩তম সেঞ্চুরি হাঁকিয়েছেন দলপতি মরগান। যেখানে ছিল রেকর্ড ১৭টি ছক্কার মার।

বিজ্ঞাপন

ইংলিশদের ওপেনিংয়ে নেমে জেমস ভিঞ্চ করেন ২৬ রান। আরেক ওপেনার জনি বেয়ারস্টো ৯৯ বলে আটটি চার আর তিনটি ছক্কায় করেন ৯০ রান। তিন নম্বরে নামা জো রুট ৮২ বলে করেন ৮৮ রান। তার ইনিংসে ছিল ৫টি বাউন্ডারি আর একটি ওভার বাউন্ডারির মার।

চলতি বিশ্বকাপে তো বটেই, ওয়ানডেতেই ছক্কার রেকর্ড গড়ে ইংলিশ দলপতি ইয়ন মরগান করেন ১৪৮ রান। তার ৭১ বলের ঝড়ো ইনিংসে ছিল ১৭টি ছক্কা আর চারটি চারের মার। উইকেটরক্ষক ব্যাটসম্যান জস বাটলার ২ রান করে বিদায় নেন। বেন স্টোকসও ২ রান করে বিদায় নেন শেষ ওভারের প্রথম বলে। ক্যামিও ইনিংসে মঈন আলি ৯ বলে একটি চার আর চারটি ছক্কায় ৩১ রান করে অপরাজিত থাকেন। শেষ ৫ ওভারে ইংলিশরা তুলেছে ৭৪ রান। আর শেষ ১০ ওভারে ইংলিশরা তুলে নেয় ১৪২ রান।

আফগানদের হয়ে ১০ ওভারে ৬৮ রান দিয়ে তিনটি উইকেট তুলে নেন দলপতি গুলবাদিন নাইব। দৌলত জাদরান ১০ ওভারে ৮৫ রান দিয়ে তুলে নেন তিনটি উইকেট। রশিদ খান ৯ ওভারে ১১০ রান দিয়ে কোনো উইকেট পাননি। বিশ্বকাপে এটা সর্বোচ্চ রান দেওয়ার বাজে বিশ্ব রেকর্ড।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন