বিজ্ঞাপন

চট্টগ্রামে মদের দোকানের সামনে যুবক খুন

June 20, 2019 | 7:32 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে প্রকাশ্যে সড়কে এক যুবককে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। মাদক নিয়ে বিরোধে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে তথ্য পেয়েছে পুলিশ।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২০ জুন) বিকেলে নগরীর ইপিজেড থানার মাইলের মাথা এলাকায় এই হত্যাকাণ্ড ঘটে। খুন হওয়া যুবকের নাম মো. মোবারক (২৫)। তার বিস্তারিত পরিচয় পুলিশ জানাতে পারেনি।

নগর পুলিশের বন্দর জোনের উপকমিশনার হামিদুল আলম সারাবাংলাকে জানান, মাইলের মাথা এলাকায় একটি লাইসেন্সধারী মদ বিক্রয় প্রতিষ্ঠানের সামনে ওই যুবককে কে বা কারা পেটে ছুরিকাঘাত করে। রক্তাক্ত অবস্থায় এস এ পরিবহনের সামনে দৌড়ে এসে সড়কের ওপর পড়ে যান ওই ব্যক্তি। সেখানে দায়িত্বরত ট্রাফিক সদস্যরা বিষয়টি পুলিশ নিয়ন্ত্রণ কক্ষে জানান। নিয়ন্ত্রণ কক্ষ থেকে ইপিজেড থানাকে বিষয়টি জানানো হয়।

এরপর পুলিশ গিয়ে ওই যুবককে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

পুলিশ কর্মকর্তা হামিদুল সারাবাংলাকে বলেন, ‘প্রাথমিকভাবে আমরা যা জেনেছি, মোবারকের বিরুদ্ধে থানায় দুইটি মাদকের মামলা আছে। সে নিজেও নেশাগ্রস্ত ছিল। ঘটনা ঘটেছে একটি মদের দোকানের সামনে। মাদক নিয়ে কোনো পূর্বশত্রুতা বা ঝগড়ার জেরে এই ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা আমাদের জানিয়েছেন। তবে আরও বিস্তারিত তদন্ত করতে হবে।’

সারাবাংলা/আরডি/টিআর

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন