বিজ্ঞাপন

বার্সাকে ফাইনালের পথে এগিয়ে নিলেন সুয়ারেজ

February 2, 2018 | 2:25 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

 

২০০৮ সালে খেলা হয়েছিল একই মাঠে, তবে সেবারের ফলাফল ছিল উল্টো। কোপা দেল রের সেমিফাইনালের সেই ম্যাচে ভ্যালেন্সিয়ার কাছেই হারতে হয়েছিল বার্সেলোনাকে। সেবারের মতো ভ্যালেন্সিয়াকে ফাইনালে ওঠার সুযোগটা এবার আর দিলেন না লুইস সুয়ারেজ। তাঁর একমাত্র গোলেই ন্যু ক্যাম্পে কোপা দেল রের সেমিফাইনালের প্রথম লেগে ১-০ গোলে জয় তুলে নেয় আর্নেস্তো ভালভারদের দল। আগামী সপ্তাহে মেস্তায়ায় দ্বিতীয় লেগে মুখোমুখি হবে দুই দল।

বার্সেলোনা গোলের দেখা পেতে পারতো ২২ মিনিটের মাথায়। কিন্তু ডি-বক্সে ভ্যালেন্সিয়ার খেলোয়াড়দের ফাঁকি দিয়েও ভুল শট খেলে বল জালে জড়াতে পারেননি আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। ৩৮ মিনিটে আরেকটি গোল পেতে পারতো লুইস সুয়ারেজ, সেটিও হলো হাতছাড়া। প্রথমার্ধে সমর্থকদের হতাশ করেন মেসি-সুয়ারেজরা। গোলের দেখা পায়নি দু’দলই।

বিজ্ঞাপন

দ্বিতীয়ার্ধে ৪৮ মিনিটেও গোলের দেখা পেতে পারতেন মেসি, সে সুযোগটিও কাজে লাগাতে পারেননি তিনি। ৬২ মিনিটে প্রতিপক্ষ দল ফাউল করলে ফ্রি-কিক থেকেও বল জালে জড়াতে ব্যর্থ হন মেসি।

অবশ্য ম্যাচের ৬৭ মিনিটে করা জয়সূচক একমাত্র গোলটি আসে সুয়ারেজের হেড থেকে। লিওনেল মেসির ক্রস থেকে হেড দিয়ে গোলটি করেন এই উরুগুয়ে স্ট্রাইকার। বাকি সময়ে আর গোলের দেখা পায়নি দু’দলই।

সারাবাংলা/এএম/ এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন