বিজ্ঞাপন

কুড়িগ্রামে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

June 22, 2019 | 8:30 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ীতে ষষ্ঠ শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে জাবদুল হোসেন (৫০) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। শুক্রবার (২২ জুন) সকালে উপজেলার কাশিপুর ইউনিয়নের পূর্ব শ্যামপুর এলাকায় এ ঘটনা ঘটে। ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ফুয়াদ রুহানী এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

ওসি জানান, এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরী নিজে ফুলবাড়ী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছে।

অভিযুক্ত জাবদুল হোসেন কাশিপুর ইউনিয়নের পূর্ব শ্যামপুর গ্রামের জেলে পাড়ার নাড়িয়া বাজারির ছেলে। সে পাঁচ সন্তানের জনক।

আরও পড়ুন: ব্যারিস্টার মইনুলের বিরুদ্ধে এবার কুড়িগ্রামে মামলা

বিজ্ঞাপন

স্থানীয়রা জানায়, মেয়েটি বাড়ির পাশে সুপারি কুড়াতে গেলে জাবদুল হোসেন ওই ছাত্রীর মুখ চেপে ধরে পার্শ্ববর্তী পাটক্ষেতে নিয়ে ধর্ষণ করে। এসময় মেয়েটির চিৎকারে লোকজন ঘটনাস্থলে জড়ো হলে জাবদুল পালিয়ে যায়। পরে মেয়েটিকে উদ্ধার করে তার বাড়িতে নিয়ে যাওয়া হয়। এদিকে শুক্রবার দিনভর স্থানীয় মাতবররা শালিসী বৈঠক করার পর সিদ্ধান্ত নিতে না পারায় শনিবার মেয়েটিকে থানায় পাঠানো হয় মামলা করতে।

কাশিপুর ইউনিয়নের ইউপি সদস্য আফছার হোসেন জানান, এটি একটি ন্যাক্কারজনক ঘটনা। এর উপযুক্ত বিচার হওয়ার দরকার। তা না হলে এলাকায় ধর্ষণের ঘটনা দিন দিন বেড়ে যাবে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ফুয়াদ রুহানী বলেন, নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা হয়েছে। মেয়েটির ডাক্তারী পরীক্ষা করার জন্য কুড়িগ্রামে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন