বিজ্ঞাপন

কোহলিকে আইসিসির জরিমানা

June 23, 2019 | 3:54 pm

বিশ্বকাপ ডেস্ক

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ চলাকালীন অতিরিক্ত আবেদন এবং আম্পায়ার আলীম দারের সাথে তর্ক করেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। ম্যাচ শেষে ম্যাচ রিপোর্টে এগুলো উল্লেখ করেন ম্যাচ রেফারি ক্রিস ব্রড। আর এ কারণেই কোহলির ম্যাচ ফি কেটে নিয়েছে আইসিসি, সেই সাথে যোগ হয়েছে ডিমেরিট পয়েন্টও।

বিজ্ঞাপন

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ চলাকালীন সময়ে ২৯তম ওভারে মাঠ আম্পায়ার আলীম দারের সাথে তর্কে জড়িয়ে পড়েন ভারতীয় অধিনায়ক। এসময় কোহলি তীব্রভাবে একটি এলবিডাব্লিউয়ের আবেদন করেছিলেন।

খেলা শেষে ম্যাচ রিপোর্টে আম্পায়ার ক্রিস ব্রড বিষয়টি উল্লেখ করেন। আইসিসি থেকে জানানো হয়, কোহলি আর্টিকেল ২.১ ভঙ্গ করেছেন। এই আর্টিকেলে বলা হয়েছে ‘অতিরিক্ত আবেদন’ করা হলে সেই ক্রিকেটারের বিপক্ষে ব্যবস্থা নিতে পারবে আইসিসি।

আর এরই পরিপ্রেক্ষিতে কোহলির ম্যাচ ফি’র ২৫ শতাংশ কেটে নিয়েছে আইসিসি এবং সেই সাথে তার নামের পাশে যোগ হয়েছে এক ডিমেরিট পয়েন্টও।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

আরও পড়ুন: বিশ্বকাপের যত হ্যাটট্রিক

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন