বিজ্ঞাপন

লাঠিসোটা ও পচা ডিম নিয়ে নয়াপল্টনে ছাত্রদলের অবস্থান

June 27, 2019 | 1:45 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: ঘোষিত কাউন্সসিল বাতিলসহ বিভিন্ন দাবি আদায়ে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ফের অবস্থান নিয়েছে ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা। বৃহস্পতিবার (২৭ জুন) দুপুর সোয়া একটার দিকে তারা বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে বিভিন্ন দাবিতে স্লোগান দিচ্ছে।

বিজ্ঞাপন

সেখানে কয়েকজনের মুখে মাস্ক ও রুমাল রয়েছে এবং তাদের হাতে লাঠিসোটাও দেখা গেছে।এছাড়া কারও কারও হাতে পচা ডিম দেখা গেছে। বিএনপি কার্যালয়ের ভেতর থেকে যেই বের হওয়ার চেষ্টা করছেন তার দিকে পচা ডিম ছুঁড়ে মারছেন বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

শেষ খবর পাওয়া পর্যন্ত ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আগুন জ্বালিয়ে বিক্ষোভ করছিল।

এর আগে মঙ্গলবার (২৫ জুন) ঘোষিত কাউন্সসিল বাতিলসহ বিভিন্ন দাবিতে চলমান আন্দোলন একদিনের জন্য স্থগিত করে ছাত্রদলের বিক্ষুদ্ধ নেতাকর্মীরা। এদিন তারা ঘোষণা দেন যে, বুধবারের (২৬ জুন) মধ্যে দাবি আদায় না হলে পরদিন থেকেই ফের আন্দোলনে নামবেন। বুধবারের মধ্যে দাবি আদায় না হওয়ায় ওই ঘোষণার পরিপ্রেক্ষিতে আজ তারা আবারও নয়াপল্টনে বিক্ষোভ করছেন।

বিজ্ঞাপন

ছাত্রদল নেতাদের দাবি, ১৫ জুলাইয়ের কাউন্সিল বাতিল ঘোষণা করে পুনঃতফসিল দিতে হবে। পাশাপাশি ছাত্রদলের কমিটিতে স্থান পাওয়ার যোগ্যতা হিসেবে বয়সসীমা তুলে দিতে হবে।

সারাবাংলা/এজেড/পিটিএম

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন