বিজ্ঞাপন

যৌন হয়রানি: শাসন করায় ছুরিকাঘাতে ফুপুর মৃত্যু

June 27, 2019 | 4:50 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: তরুণীদের উত্ত্যক্ত ও যৌন হয়রানির ঘটনায় শাসন করায় ভাতিজার ছুরিকাঘাতে গুরুতর আহত তানজিনা আক্তার চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২৭ জুন) সকালে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তানজিনার। গত ২০ জুন সকালে তাকে ছুরিকাঘাত করে তারই দুঃসম্পর্কের এক ভাইয়ের ছেলে মোহাম্মদ জীবন।

তানজিনার বাড়ি সদর উপজেলার সালন্দর ইউনিয়নের মাদরাসাপাড়া গ্রামে। তিনি বেসরকারি সংস্থা ঠাকুরগাঁও গ্রামীণ চক্ষু হাসপাতালের সেবিকা।

তানজিনার চাচাত ভাই হুমায়ুন কবির জানান, গত বৃহস্পতিবার (২০ জুন) সকালে কর্মস্থলের দিকে যাচ্ছিলেন তানজিনা। এসময় পেছন থেকে ধারালো অস্ত্র দিয়ে তার শরীরে এলোপাতাড়ি কোপাতে থাকে জীবন। ঘটনাস্থল থেকে স্থানীয়রা তানজিনাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে পরদিন শুক্রবার (২১ জুন) রমেক হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়। সাত দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে আজ শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি।

বিজ্ঞাপন

তানজিনার বাবা হামিদ আলী বলেন, জীবন প্রতিদিন এলাকার বিভিন্ন মেয়েদের উক্ত্যক্ত করত। ভুক্তভোগী স্কুলপড়ুয়া মেয়েরা তানজিনাকে এ বিষয়ে অভিযোগ করত। বিষয়টি নিয়ে জীবনকে শাসন করে তানজিনা। এ কারণে আমার মেয়েকে ছুরিকাঘাত করে জীবন।

ঠাকুরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বলেন, আমরা ঘটনাটি জেনেছি। তবে এ ঘটনায় এখনো থানায় কোনো মামলা হয়নি। অভিযোগ পেলে আমরা আইনি ব্যবস্থা নেব।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন