বিজ্ঞাপন

পাকিস্তানি ফ্যানদের ভারতকে সমর্থন করতে বলছেন শোয়েব

June 30, 2019 | 4:44 pm

বিশ্বকাপ ডেস্ক।।

ক্রিকেট বিশ্বকাপের দিন যতই এগোচ্ছে ততই রোমাঞ্চ বাড়ছে। শেষ চারে কারা স্থান করে নিবে এখন এই সমীকরণেই সবার চোখ। সেমি ফাইনালিস্টদের একটি কোটা পূরণ করে ফেলেছে অস্ট্রেলিয়া। বাকী থাকে তিন দল। সেই দৌড়ে অনেকটাই এগিয়ে গেছে ভারত ও নিউজিল্যান্ড। মোটামুটি একটা কোটা পূরণের লড়াইটা মূলত জমে উঠেছে। জমিয়েছে বাংলাদেশ, ইংল্যান্ড ও বাংলাদেশ।

বিজ্ঞাপন

শেষ ম্যাচে আফগানিস্তানের সঙ্গে রোমাঞ্চকর জয়ে সেমি ফাইনালের দৌড়ে শক্ত অবস্থানের কথা জানান দিয়েছে পাকিস্তান। বাংলাদেশও মুখিয়ে আছে শেষ দুই ম্যাচে দুর্দান্ত জয়ের উপখ্যান জন্ম দিতে। তবে, এ জন্য পথের কাটাগুলো সরাটা জরুরি মনে করছে সমর্থকরাও।

অন্তত পাকিস্তানের সমর্থকরা চাচ্ছে আজ ইংল্যান্ড হারুক ভারতের সঙ্গে।

পাকিস্তানের সাবেক ক্রিকেটার ও টেলিভিশন ক্রিকেট বিশ্লেষক শোয়েব আক্তারতো তার দেশের সমর্থকদের আজ ভারতকে সমর্থন করতে বলছেন সরাসরি। ভারতের সঙ্গে ক্রিকেট চির প্রতিদ্বন্দ্বিতার ঝাঁজকে সরিয়ে আজ ভারতকে সমর্থন করতে বলছেন এই গতিমানব।

বিজ্ঞাপন

কারণটা ‍খুবই সহজ। বিশ্বকাপের শেষ চার নিশ্চিত করতে পথের কাঁটা ইংল্যান্ড ও বাংলাদেশকে ছেটে ফেলতে হবে। ভারত সেই কাঁটা উপরে ফেলার সামর্থ রাখে মনে করছেন শোয়েব আক্তার।

তাই তার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ভ্লগে পাকিস্তানি ফ্যানদের ভারত সমর্থন করার কথা বলেছেন। ইংল্যান্ড হারলে একদিক থেকে বাংলাদেশের জন্য লাভ। সমীকরণে তখন মহারণটা হবে পাকিস্তান বনাম বাংলাদেশের।

এছাড়াও আফগানিস্তান-পাকিস্তান ম্যাচটা নিয়েও কথা বলেছেন শোয়েব। তার বক্তব্যে পাকিস্তানের ব্যাটিং ব্যর্থতাকে উল্লেখ করেছেন তিনি। এমন হতে থাকলে পরে আরও ভুগতে হবে বলেও মনে করেন শোয়েব।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

সারাবাংলা/জেএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন