বিজ্ঞাপন

চট্টগ্রামে নিজ বাসায় একই রশিতে মা-মেয়ের ঝুলন্ত লাশ

June 30, 2019 | 10:16 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর একটি বাসা থেকে একই রশিতে ঝুলন্ত অবস্থায় মা ও মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

রোববার (৩০ জুন) সন্ধ্যায় নগরীর পাঁচলাইশ থানার ষোলশহর মসজিদ গলির লিচু বাগানের এলাকায় কলোনির একটি বাসা থেকে দুজনের লাশ উদ্ধার করা হয়।

মৃত দুজন হলেন, লক্ষ্মী রাণী সরকার (২২) ও তার দুই বছরের মেয়ে অনন্যা রাণী সরকার। লক্ষ্মী রাণীর স্বামী নন্দন সরকার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকার ভ্রাম্যমাণ চা-দোকানি বলে জানিয়েছেন পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া।

ওসি কাশেম ভূঁইয়া সারাবংলাকে বলেন, ‘ভোরে নন্দন সরকার চা বিক্রি করতে বেরিয়ে যান। বিকেল ৪টার দিকে বাসায় ফিরে দরজা ভেতর থেকে বন্ধ পান। অনেকক্ষণ ডাকাডাকির পরও দরজা না খোলায় তিনি সেটি ভেঙে ফেলেন। তখন দেখা যায়, কাঁচা ঘরের সিলিংয়ের সঙ্গে একই রশির এক প্রান্তে মা এবং আরেক প্রান্তে মেয়ে ঝুলছেন। এরপর আমাদের খবর দেওয়া হলে আমরা গিয়ে লাশ দুটি উদ্ধার করেছি।’

বিজ্ঞাপন

ওসি জানান, যে কলোনিতে নন্দন সরকার থাকেন, সেটি কাঁচা বসতঘরের। একটি বসতঘরের বাঁশের বেড়া ও টিনের ছাউনি দেওয়া আরও ঘর পাশাপাশি আছে। প্রতিবেশি কেউ তাদের মৃত্যুর বিষয়টি আগে টের পাননি। দুপুর ২টার আগে ঘরের ভেতর মা-মেয়ের সাড়াশব্দ পাবার কথা জানিয়েছেন প্রতিবেশিরা। দুপুর ২টা থেকে বিকেল ৪টার মধ্যে এই ঘটনা ঘটতে পারে বলে ধারণা ওসির।

‘আমরা আপাতত এই ঘটনাকে নিছক আত্মহত্যা বলে মনে করছি না। কারণ, দুই বছরের মেয়েটা তো আর নিজ থেকে রশিতে ঝুলে পড়েনি। সেজন্য আমরা লাশ দুটি ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি’— বলেন ওসি।

সারাবাংলা/আরডি/এমআই

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন