বিজ্ঞাপন

বান্দরবানে পানিতে ডুবে নিখোঁজ নৌ কর্মকর্তার লাশ উদ্ধার

July 1, 2019 | 2:23 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বান্দরবান: পা‌নিতে ডুবে নিখোঁজ হ‌ওয়ার দুই দিন পর নৌবা‌হিনীর সাব লেফটেনেন্ট সাইফুল্লাহ আসিফের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার (১ জুলাই) রুমার নিয়াক্ষ্যাং পাড়ার পাশের পাইন্দু খাল থেকে তার লাশ‌ উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

পু‌লিশ ও স্থানীয়রা জানায়, নৌ কর্মকর্তা আসিফসহ ৬ জনের এক‌টি দল বান্দরবানে বেড়াতে যায়। তারা গত তিন‌দিন রোয়াংছ‌ড়ির বি‌ভিন্ন পর্যটন কেন্দ্র ঘুরে দেখে। পরে বান্দরবানের রোয়াংছ‌ড়ি হয়ে রুমা উপজেলার তিনাপ সাইতার নামে এক‌টি ঝর্ণায় যায়। সেখান থেকে ফেরার পথে পাইন্দু খাল পার হওয়ার সময় খালে ডুবে শ‌নিবার সন্ধ্যায় ২ জন নিখোঁজ হন। গত দুইদিন উদ্ধার তৎপরতা চা‌লিয়ে সেনাবা‌হিনী, পু‌লিশ ও স্থানীয়রা মি‌লে সোমবার সাইফুল্লাহর লাশ‌টি উদ্ধার করে।

এদিকে, চট্টগ্রামের সাতকা‌নিয়ার বাজা‌লিয়া এলাকায় সাঙ্গু নদীতে এক‌টি নারীর লাশ ভেসে উঠেছে। লাশ‌ উদ্ধারের জন্য পু‌লিশ ঘটনাস্থলে গেছে। লাশটি বান্দরবানের রুমার পাইন্দু খালে ডুবে নি‌খোঁজ হওয়া আর্ট কলেজের ছাত্রী জান্নাতের কিনা তা শনাক্তের জন্য ঘটনাস্থলে তার স্বজনদের পাঠানো হয়েছে।

বান্দরবানে পা‌নিতে ডুবে নৌ কর্মকর্তাসহ নিখোঁজ ২

বান্দরবানের পু‌লিশ সুপার মো. জা‌কির হোসেন মজুমদার বলেন, ‘সাব লেফটেনেন্ট সাইফুল্লাহর লাশ‌টি সোমবার রুমার মুনডুম পাড়ার নিচের পাইন্দু খাল থে‌কে উদ্ধার করা হয়েছে। এছাড়া চট্টগ্রামের সাতকা‌নিয়ায় সাঙ্গু নদীতে এক‌টি নারীর লাশ দেখা গেছে।’ লাশ শনাক্তের জন্য স্বজনদের সেখানে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন