বিজ্ঞাপন

এটিই বাংলাদেশের ইতিহাসের সেরা দল: শচীন

July 4, 2019 | 12:14 pm

বিশ্বকাপ ডেস্ক

ইংল্যান্ড বিশ্বকাপে দারুণ পারফরম্যান্স দেখিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। আর তাই তো ক্রিকেট বিশ্বের প্রশংসায় ভাসছে টাইগাররা। যদিও শেষ ম্যাচে ভারতের বিপক্ষে হেরে সেমিফাইনাল থেকে ছিটকে গেছে টাইগাররা। তবে লড়াই করেই হেরেছে শেষ পর্যন্ত। আর তাই তো টাইগারদের এমন পারফরম্যান্সের প্রশংসায় পঞ্চমুখ কিংবদন্তি ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারও।

বিজ্ঞাপন

বিশ্বকাপে ধারাবাহিক পারফরম্যান্স করেছে বাংলাদেশ। আর যা চোখ এড়ায়নি ভারতীয় ব্যাটিং গ্রেট শচীনেরও। ভারতের বিপক্ষে মাত্র ২৮ রানের ব্যবধানে হারের পর এই ব্যাটিং গ্রেট বাংলাদেশের ক্রিকেট নিয়ে কথা বলেন।

শচীন বলেন, ‘আমরা যখনই বাংলাদেশের ক্রিকেট নিয়ে কথা বলি তখনই মনে হয় এটিই এখন পর্যন্ত বাংলাদেশের সেরা দল।’

ভারতের বিপক্ষে ৩১৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ভারতের ঘাম ছুটিয়ে দিয়েছিল টাইগার ব্যাটসম্যানরা। তবে পার্টনারশিপ গুলো আরও একটু লম্বা করতে পারলে ম্যাচটি আরও বেশি প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ হতে পারতো।

বিজ্ঞাপন

এ বিষয়ে শচীন বলেন, ‘ওরা যদি জুটি গুলো আরও একটু বড় করতে পারতো তাহলে ম্যাচের ফলাফল অন্য রকম হতে পারতো।’

টুর্নামেন্টে বাংলাদেশ ধারাবাহিক পারফরম্যান্স করেই সকলের প্রশংসা কুড়িয়েছে। আর এ ব্যাপারে শচীন বলেন, ‘এমন নয় যে বাংলাদেশ কেবল এই একটি ম্যাচই ভাল খেলেছে। ওরা এই টুর্নামেন্টে ধারাবাহিকভাবে সব ম্যাচই ভাল খেলেছে।’

ভারতের বিপক্ষে হেরে সেমিফাইনালের স্বপ্ন শেষ হয়ে গেলেও। শুক্রবার (৫ জুলাই) লন্ডনের লর্ডসে পাকিস্তানের বিপক্ষে মর্যাদার লড়াইয়ে নামবে বাংলাদেশ। পাকিস্তানকে হারাতে পারলে এবারের বিশ্বকাপে পঞ্চম দল হিসেবে শেষ করতে পারবে টাইগাররা।

বিজ্ঞাপন

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

আরও পড়ুন: বিশ্বকাপে সেরাদের তালিকায় যারা

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন