বিজ্ঞাপন

নিউজিল্যান্ডকে হারিয়ে শুরু অস্ট্রেলিয়ার

February 3, 2018 | 5:48 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

ইংল্যান্ড, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডকে নিয়ে শুরু হয়েছে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ। সিডনি ক্রিকেট গ্রাউন্ডে প্রথম ম্যাচে মুখোমুখি হয় অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড। বৃষ্টিবিঘ্নিত ম্যাচে নিউজিল্যান্ডকে ৭ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া।

আগে ব্যাট করে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে নিউজিল্যান্ড তোলে ১১৭ রান। এরপরই বৃষ্টি শুরু হয়। তাতে, ১৫ ওভারে অজিদের সামনে নতুন টার্গেট দাঁড়ায় ৯৫ রান। ১১.৩ ওভার ব্যাট করে ৩ উইকেট হারানো অজিরা জয়ের বন্দরে পৌঁছে।

ব্যাটিংয়ে নেমে মারটিন গাপটিল, কলিন মুনরো, কেন উইলিয়ামসন আর টম ব্রুস দুই অঙ্কের ঘরে যেতে পারেননি। নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকা নিউজিল্যান্ডকে টেনে নেন রস টেলর (২৪), টম ব্লান্ডেল (১৪) আর কলিন ডি গ্রান্ডহোম (৩৮)। ২৪ বলে একটি চার আর তিনটি ছক্কায় গ্রান্ডহোম তার ইনিংসটি সাজান।

বিজ্ঞাপন

অস্ট্রেলিয়ার অ্যান্ড্রু টাই ৪ ওভারে ২৩ রান দিয়ে তুলে নেন চারটি উইকেট। ৪ ওভারে ১৫ রান দিয়ে তিনটি উইকেট দখল করেন বিল্লি স্টানলেক। একটি করে উইকেট তুলে নেন অ্যাডাম জাম্পা এবং অ্যাস্টন অ্যাগার।

মাত্র ৯৫ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে দলীয় ১০ রানেই ওপেনার ডেভিড ওয়ার্নার আর অভিষিক্ত ডি অ্যারসি সর্ট বিদায় নেন। তিন নম্বরে নামা ক্রিস লিন এবং গ্লেন ম্যাক্সওয়েল জয়ের দিকে অস্ট্রেলিয়াকে টেনে নিতে থাকেন। লিন ৩৩ বলে করেন ৪৪ রান। ম্যাক্সওয়েল ৪০ রানে অপরাজিত থাকেন। তার ২৪ বলের ইনিংসে ছিল একটি ছক্কা আর ৫টি চারের মার।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন