বিজ্ঞাপন

পাওয়ার প্লেতে বল হজমে দ্বিতীয় সেরা পাকিস্তান

July 5, 2019 | 4:49 pm

বিশ্বকাপ ডেস্ক

বিশ্বকাপের ৪৩তম ম্যাচ চলছে। চলতি এই আসরে পাওয়ার প্লেতে খুব একটা ভালো সময় পার করেনি পাকিস্তান। বাংলাদেশের বিপক্ষে প্রথম পাওয়ার প্লেতে (প্রথম ১০ ওভার) মাত্র ৩৮ রান তুলেছে পাকিস্তান। উইকেট হারায় একটি।

বিজ্ঞাপন

এই বিশ্বকাপের পাওয়ার প্লে হিসেবে আসলে দ্বিতীয় বাজে দল পাকিস্তান। ৬৫.৮ শতাংশ বল ডট দিয়ে এক নম্বরে আছে দক্ষিণ আফ্রিকা। যাদের বিশ্বকাপ শেষ হয়েছে অনেক আগেই। দ্বিতীয় দল হিসেবে তারা দ্বাদশ বিশ্বকাপ থেকে বিদায় নেয়। এই তালিকায় দুইয়ে পাকিস্তান। পাওয়ার প্লের ১০ ওভারে ৬৫.২ শতাংশ বল ডট দিয়েছেন পাকিস্তানি ব্যাটসম্যানরা।

তিনে আছে আফগানিস্তান। যারা প্রথম দল হিসেবে সবার আগে বিশ্বকাপ থেকে বিদায় নেয়। ৯ ম্যাচের কোনোটিতেই জিততে পারেনি আফগানরা। তাদের পাওয়ার প্লের প্রথম ১০ ওভারে ডট বল ছিল ৬৩.৭ শতাংশ। ৬৩.৩ শতাংশ বল ডট দিয়ে চারে আছে নিউজিল্যান্ড। যারা এখনও সেমি ফাইনালের টিকিট নিশ্চিত করতে পারেনি। পাঁচে আছে ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবীয়ানরা এই বিশ্বকাপ থেকে তৃতীয় দল হিসেবে বিদায় নেয় অনেক আগেই। তারা পাওয়ার প্লের ১০ ওভারে ৬৩.২ শতাংশ বল ডট দিয়েছে।

বাংলাদেশের দর্শকরা বিশ্বকাপের সব ম্যাচ অনলাইনে কোনো ধরনের সাবস্ক্রিপশন ফি বা চার্জ ছাড়াই দেখতে পারবেন র‍্যাবিটহোলের ওয়েবসাইট www.rabbitholebd.com-এ। এছাড়া র‍্যাবিটহোলের অ্যাপেও দেখা যাবে প্রতিটি ম্যাচ। অ্যাপটি অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/UNCWS2 (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে। তাছাড়া আইওএস ব্যবহারকারীরা ডাউনলোড করতে পারবেন https://goo.gl/vJjyyL (শুধুমাত্র বাংলাদেশ) এই লিংকে ক্লিক করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন