বিজ্ঞাপন

মাগুরায় আহত মুক্তিযোদ্ধার চিকিৎসার দায়িত্ব নিলেন এসপি

July 5, 2019 | 9:41 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মাগুরা: আহত এক মুক্তিযোদ্ধার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন মাগুরার পুলিশ সুপার খান মোহাম্মদ রিজওয়ান। মো. শহর আলী (৬৫) নামের ওই মুক্তিযোদ্ধা সদর হাসপাতালের মুক্তিযোদ্ধা কেবিনে ভর্তি আছেন।

বিজ্ঞাপন

মাগুরার শ্রীপুর উপজেলার কাজলি গ্রামে স্থানীয় হাট ইজারাকে কেন্দ্র করে কুপিয়ে ও পিটিয়ে ওই মুক্তিযোদ্ধা শহর আলীকে আহত করে প্রতিপক্ষরা। এতে তার একটি পা ভেঙে গেছে। মাথায়ও ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

শুক্রবার (৫ জুলাই) দুপুরে মাগুরা সদর হাসপাতালে দেখতে গিয়ে মুক্তিযোদ্ধা শহর আলীর চিকিৎসা খরচের দায়িত্ব নেন। এসময় তিনি সব ধরনের আইনি সহায়তা দেওয়ার আশ্বাসও নেন। পাশাপাশি মুক্তিযোদ্ধার ওপর হামলায় জড়িতদের দ্রুত গ্রেফতারের নির্দেশ দেন এই পুলিশ কর্মকর্তা।

মুক্তিযোদ্ধা শহর আলী জানান, তিনি স্থানীয় উপজেলা প্রশাসনের কাছ থেকে নিলাম ডাকের মাধ্যমে কাজলি বাজারটি ইজারা নিয়েছেন। ইজারা নেওয়ার পর থেকেই হাটের পূর্ববর্তী ইজারাদার কাজলি গ্রামের নজির বিশ্বাস তাকে হাট ছেড়ে দিতে চাপ দিতে থাকেন। তিনি হাট ছেড়ে দিতে অস্বীকার করলে বৃহস্পতিবার সন্ধ্যার পর নজির বিশ্বাস ও তার অনুগত আব্দুল্লাহ, আয়ুব মুন্সি, সজিব বিশ্বাস ও ডাবলু বিশ্বাস মিলে ধারালো অস্ত্র ও লাঠিসোঠা দিয়ে তাকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্মক জখম করে। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করে।

বিজ্ঞাপন

এদিকে শুক্রবার দুপুরে মাগুরার পুলিশ সুপার খান মোহাম্মদ রেজওয়ান মুক্তিযোদ্ধা শহর আলীকে দেখতে মাগুরা সদর হাসপাতালে যান।

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানান আহত মুক্তিযোদ্ধা শহর আলীর ছেলে মো. হামিদুল। তিনি এ হামলার ঘটনায় জড়িতদের উপযুক্ত বিচার দাবি করেন।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন