বিজ্ঞাপন

বিপিএল মাতানো তারকারা দুই ফরমেটের স্কোয়াডে

December 6, 2017 | 2:50 pm

সারাবাংলা ডেস্ক

বিজ্ঞাপন

এবারের বিপিএলের আসরে সবার আগে বিদায় নিয়েছে সৌম্য সরকার-এনামুল হক বিজয়-তাসকিন আহমেদদের চিটাগং ভাইকিংস। এই দলে খেলেছেন ক্যারিবীয়ান তারকা রায়াদ এমরিত। ভাইকিংসদের এই তারকাকে প্রথমবারের মতো জাতীয় দলের টি-টোয়েন্টি জার্সিতে দেখা যাবে।

নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি স্কোয়াডে ডাক পেয়েছেন এমরিত। জাতীয় দলের হয়ে এর আগে দুটি ওয়ানডে খেললেও কিউইদের বিপক্ষে এই ফরমেটে ডাক পাননি এমরিত। ওয়ানডে এবং টি-টোয়েন্টি দুই স্কোয়াডেই আছেন রংপুর রাইডার্সের ওপেনার ক্রিস গেইল। ওয়ানডে দলপতির দায়িত্বে থাকছেন জ্যাসন হোল্ডার। আর টি-টোয়েন্টি দলপতির দায়িত্বে থাকছেন খুলনা টাইটান্সে খেলা কার্লোস ব্রাথওয়েইট।

ওয়ানডে স্কোয়াডে গেইলের সঙ্গে আরও আছেন ঢাকা ডায়নামাইটসের এভিন লুইস, কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মারলন স্যামুয়েলস, রাজশাহী কিংসের কেরসিক উইলিয়ামস। আর টি-টোয়েন্টির স্কোয়াডে আছেন খুলনা টাইটান্সের ব্রাথওয়েইট, চ্যাডউইক ওয়ালটন, রংপুর রাইডার্সের স্যামুয়েল বদ্রি, সিলেট সিক্সার্সের আন্দ্রে ফ্লেচার, ঢাকা ডায়নামাইটসের সুনীল নারাইন, কাইরন পোলার্ড, কুমিল্লার স্যামুয়েলস, রাজশাহীর কেরসিক উইলিয়ামস।

বিজ্ঞাপন

ওয়ানডে স্কোয়াড: জেসন হোল্ডার (অধিনায়ক), জেসন মোহাম্মদ (সহ অধিনায়ক), সুনীল আমব্রিস, রনসফোর্ড বিটন, শ্যানন গ্যাব্রিয়েল, ক্রিস গেইল, কাইল হোপ, শাহি হোপ, আলজেরারি জোসেফ, এভিন লুইস, নিকিতা মিলার, অ্যাশলি নার্স, রোভম্যান পাওয়েল, মারলন স্যামুয়েলস, কেরসিক উইলিয়ামস।

টি-টোয়েন্টি স্কোয়াড: কার্লোস ব্র্যাথওয়েইট (অধিনায়ক), স্যামুয়েল বদ্রি, রনসফোর্ড বিটন, রায়াদ এমরিত, আন্দ্রে ফ্লেচার, ক্রিস গেইল, জেসন মোহাম্মদ, সুনীল নারাইন, কাইরন পোলার্ড, রোভম্যান পাওয়েল, মারলন স্যামুয়েলস, জেরোম টেলর, চ্যাডউইক ওয়ালটন, কেরসিক উইলিয়ামস।

আগামী ১২ ডিসেম্বর চলমান বিপিএলের ফাইনাল অনুষ্ঠিত হবে। বাংলাদেশ থেকে দুবাইয়ের বিমান ধরবেন ক্রিস গেইল। খেলবেন নতুন ফরমেটের টি-টেন লিগে। সেখান থেকে নিউজিল্যান্ডের বিমানে চাপবেন তিনি। আগামী ২০ ডিসেম্বর প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে নিউজিল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ। পরের দুটি ওয়ানডে ২৩ ও ২৬ ডিসেম্বর। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের পর ২৯ ডিসেম্বর প্রথম টি-টোয়েন্টি ম্যাচ খেলবে দুই দল। তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ দুটি ম্যাচ ১ ও ৩ জানুয়ারি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি/০৬ ডিসেম্বর ২০১৭

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন