বিজ্ঞাপন

ফেনীতে বড় ভাইকে হত্যার অভিযোগে ছোট ভাই গ্রেফতার

July 11, 2019 | 11:19 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ফেনী: ফেনীর পরশুরামে ছোট ভাইয়ের বিরুদ্ধে বড় ভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে উপজেলার চিথলিয়া ইউনিয়নের অলোকা গ্রামে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

নিহত বড় ভাইয়ের নাম আবু বক্কর (৫৫), তাকে হত্যার অভিযোগ ওঠা ছোট ভাইয়ের নাম আবুল বশর। তারা ওই গ্রামে মৃত ছাদেক হোসেনের ছেলে।

গুরুতর আহত অবস্থায় বুধবার (১০ জুলাই) সন্ধ্যায় আবু বক্করকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় আবুল বশর ও তার ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ৮ জুলাই সোমবার পারিবারিক বিষয় নিয়ে ছোট ভাই আবুল বশরের স্ত্রীকে বড় ভাই আবু বক্কর গালমন্দ করেন। বিষয়টি জানতে পেরে আবুল বশর ক্ষিপ্ত হন। মঙ্গলবার বিকেলে বড় ভাই আবু বক্কর ফেনী থেকে কাজ শেষে বাড়ি ফিরলে ছোট ভাই আবুল বশর লোহার রড ও শাবল দিয়ে আবু বক্করকে পিটিয়ে গুরুতর আহত করেন। এ সময় আবুল বশরের ছেলে মোহাম্মদ শরিফও এই হামলায় যোগ দেন। দুজনের বেধড়ক পিটুনিতে গুরুতর আহত হন আবু বক্কর। পরে স্থানীয়রা আবু বক্করকে উদ্ধার করে প্রথমে পরশুরাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে তার অবস্থা আশংকাজনক হওয়ায় বুধবার সকালে তাকে ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

পরশুরাম মডেল থানার পরিদর্শক (ওসি) শওকত হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনীর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী সালমা বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করলে পুলিশ অভিযুক্ত আবুল বশর ও তার ছেলে মোহাম্মদ শরিফকে গ্রেফতার করে। বর্তমানে তারা পরশুরাম থানা হাজতে রয়েছেন।

সারাবাংলা/ওএম

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন