বিজ্ঞাপন

এরশাদের মৃত্যুতে ফখরুলের শোক

July 14, 2019 | 2:58 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় সংসদের বিরোধী দলের নেতা হুসেইন মোহাম্মদ এরশাদের মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার (১৪ জুলাই) দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে তিনি এ শোক জানান।

বিজ্ঞাপন

মৃত্যুর প্রায় ৬ ঘণ্টা পর পাঠানো ওই শোক বার্তায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর হুসেইন মোহাম্মদ এরশাদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন। এছাড়া শোকাহত পরিবার ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

আরও পড়ুনএরশাদ আর নেই

এর আগে রোববার সকাল ৭ টা ৪৫ মিনিটে সাবেক সেনা প্রধান ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তার মৃত্যুতে রাষ্ট্রপতি আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, জাতীয় সংসদের স্পিকার শিরিন শারমীন চৌধুরীসহ মন্ত্রী পরিষদের সদস্য ও বিভিন্ন রাজনৈতিক দলের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়।

বিজ্ঞাপন

রোববার  দুপুরে (বাদ জোহর) ক্যান্টনমেন্ট কেন্দ্রীয় জামে মসজিদে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

সোমবার (১৫ জুলাই) সকাল সাড়ে ১০টায় জাতীয় সংসদের দক্ষিণ প্লাজায় এরশাদের দ্বিতীয় জানাজা হবে। এরপর মরদেহ  জাতীয় পার্টির কাকরাইল আফিসে নেওয়া হবে।  বাদ আছর জাতীয় মসজিদে তৃতীয় জানাজা হবে। এরপর মরদেহ রাতে সম্মিলিত সামরিক হাসাপাতালে (সিএমএইচ) এর হিমঘরে রাখা হবে। ১৬ জুলাই সকাল ১০টায় মরদেহ হেলিকপ্টারযোগে রংপুরে নেওয়া হবে। রংপুর জেলা স্কুল মাঠে চতুর্থ জানাজা শেষে ওইদিন বিকেলে ঢাকায় সামরিক কবরস্থানে এরশাদকে দাফন করা হবে।

সারাবাংলা/এজেড/জেডএফ 

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন