বিজ্ঞাপন

বাঁচানো গেল না কাভার্ডভ্যান চাপায় আহত সার্জেন্ট কিবরিয়াকে

July 16, 2019 | 2:31 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ের সামনে দায়িত্ব পালনরত অবস্থায় কাভার্ডভ্যানের চাপায় আহত ট্রাফিক সার্জেন্ট গোলাম কিবরিয়া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৬ জুলাই) বেলা ১২টার দিকে হাসপাতালের আইসিইউতে মারা যান তিনি।

এর আগে সোমবার (১৫ জুলাই) সন্ধ্যায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এয়ার অ্যাম্বুলেন্স যোগে ঢাকায় আনা হয় গুরুতর আহত এই পুলিশ কর্মকর্তাকে। পরে হাসপাতালের আইসিইউতে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয় তাকে। রাতেই তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা জানিয়েছেন, গোলাম কিবরিয়ার দুই পায়ে ফ্র্যাক্চার ছিল। সেইসঙ্গে পেট ও কোমরেও আঘাত ছিল তার।

বিজ্ঞাপন

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (সদর দফতর) হাবিবুর রহমান খান জানান, সার্জেন্ট গোলাম কিবরিয়া বিশ্ববিদ্যালয় থেকে কিছুটা দূরে জিরো পয়েন্ট এলাকায় পেশাগত দায়িত্ব পালন করছিলেন। এ সময় যমুনা গ্রুপের একটি কাভার্ডভ্যান বরিশাল যাচ্ছিল। বেপরোয়া গতির কারণে সার্জেন্ট গোলাম কিবরিয়া কাভার্ডভ্যানটি থামানোর সংকেত দেন। তা অমান্য করে কাভার্ডভ্যানটি দ্রুতগতিতে চালাতে থাকেন চালক। সার্জেন্ট কিবরিয়া মোটরসাইকেল নিয়ে ধাওয়া করে ট্রাকের সামনে গিয়ে পথরোধ করলে কাভার্ডভ্যানটি তাকে চাপা দেয়। স্থানীয়রা ট্রাফিকে সার্জেন্টকে উদ্ধার করে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

তবে কাভার্ডভ্যানটি নিয়ে দ্রুতগতিতে চালক পালিয়ে যায়। ঘটনাটি আশপাশের থানা পুলিশকে জানিয়ে দেওয়া হলে ঝালকাঠির নলছিটি থানা পুলিশ কাভার্ডভ্যান ও এর ঘাতক চালক জলিল সিকদারকে আটক করে। আহত ট্রাফিক পুলিশের সার্জেন্ট গোলাম কিবরিয়াকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় পাঠানো হয়।

বিজ্ঞাপন

সার্জেন্ট গোলাম কিবরিয়া দীর্ঘদিন ধরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগে কর্মরত। তার বাড়ি পটুয়াখালী।

সারাবাংলা/এসএমএন

 

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন