বিজ্ঞাপন

ভারতে পাঁচ উইকেট শিকার তাসকিনের

July 19, 2019 | 1:28 pm

স্পোর্টস ডেস্ক

ভারতে ড: কে থিম্মপায়া স্মৃতি মাল্টি অল ইন্ডিয়া ক্রিকেট টুর্নামেন্টে খেলছে বিসিবি একাদশ। চার জোনে বিভক্ত হয়ে মোট ১৬টি দল অংশগ্রহণ করছে এই টুর্নামেন্টে। আর এর মাঝে একমাত্র বিদেশী দল হিসেবে টুর্নামেন্টে অংশগ্রহণ করেছে বিসিবি একাদশ। টুর্নামেন্টে নিজেদের দ্বিতীয় ম্যাচের দ্বিতীয় ইনিংসে পাঁচ উইকেট শিকার করেছেন তাসকিন আহমেদ। পাতিল ক্রিকেট একাডেমির বিপক্ষে এই কীর্তি গড়েন তাসকিন। এছাড়া প্রথম ইনিংসে তাইজুল ইসলামও ৬ উইকেট শিকার করেছিলেন।

বিজ্ঞাপন

মিনি রঞ্জি ট্রফি খ্যাত টুর্নামেন্টে পাতিল ক্রিকেট একাডেমির বিপক্ষে বিসিবি একাদশের হয়ে তৃতীয় দিনেই দারুণ বোলিং করেছিলেন টাইগার পেসার তাসকিন আহমেদ। ১৮ ওভার বল করে নিয়েছিলেন চারটি উইকেট। আর চতুর্থ দিনে বল করতে নেমে মাত্র দুই ওভার বল করেন তাসকিন। আর এই দুই ওভারেই তুলে নেন নিজের পঞ্চম উইকেট। পাঁচ উইকেটের পাঁচ জন ব্যাটসম্যানকেই বোল্ড আউট করেছেন এই পেসার। মুকেশ চৌধুরিকে আউট করে নিজের পঞ্চম উইকেট তুলে নেন তিনি। শেষ পর্যন্ত ২০ ওভার বল করে ৯১ রান দিয়ে নিয়েছেন পাঁচটি উইকেট।

এছাড়াও মমিনুল, তাইজুল, শহিদুল একটি করে উইকেট নিয়েছেন। এবং নাইম নিয়েছে দুইটি উইকেট। দ্বিতীয় ইনিংসে ৩৩৭ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করছে বিসিবি একাদশ। শেষ খবর পাওয়া পর্যন্ত বিসিবি একাদশের সংগ্রহ দুই উইকেট হারিয়ে ৭২ রান। উইকেটে আছেন অধিনায়ক মুমিনুল হক এবং নাজমুল হোসেন শান্ত। জয়ের জন্য বিসিবি একাদশের আরও প্রয়োজন ২৬৫রান।

বিসিবি একাদশ: সাদমান, জহুরুল ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক (অধিনায়ক), নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), আরিফুল হক, নাইম হাসান, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ ও শহিদুল ইসলাম।

বিজ্ঞাপন

আরও পড়ুন: আইসিসিতে জিম্বাবুয়ের সদস্যপদ স্থগিত

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন