বিজ্ঞাপন

স্পেনে বৃহত্তর ফরিদপুর কল্যাণ সমিতির বনভোজন অনুষ্ঠিত

July 20, 2019 | 12:32 pm

স্পেন: স্পেনের মাদ্রিদে প্রবাসী ফরিদপুর বিভাগীয় কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (১৭ জুলাই) মাদ্রিদের অদূরে মনোরম প্রাকৃতিক সৌন্দর্যে ভরপুর পিচ্ছিনা ভুইতরাগোত পার্কে এ বনভোজন অনুষ্ঠিত হয়। এদিন সকালে বাসযোগে মাদ্রিদ ও আশপাশের বিভিন্ন এলাকা থেকে ফরিদপুর বিভাগের অধিবাসীরা বনভোজনে অংশ নেন।

দিনব্যাপী এ আয়োজনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি কাজী এনায়েতুল করিম তারেক। বনভোজনের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন সংগঠনটির সভাপতি হেমায়েত খান।

বনভোজনে অংশ নিয়ে অতিথিরা বলেন, প্রবাসী ফরিদপুরবাসীর মধ্যে সেতুবন্ধনের উদ্দেশ্যে এই আয়োজন। এর মধ্য দিয়ে প্রবাসে বেড়ে ওঠা নতুন প্রজন্মকে বাংলাদেশের সংস্কৃতির সঙ্গে পরিচয় করানো যায়। এছাড়া প্রবাসে থেকেও দেশের কল্যাণে সকলকে ঐক্যবদ্ধ করার জন্য এমন আয়োজন।

বিজ্ঞাপন

বনভোজনে বড় ও ছোটদের জন্য ছিল বিভিন্ন খেলাধুলার আয়োজন। যুবনেতা আওয়াল খান ও জহিরুল ইসলাম রানার যৌথ পরিচালনায় নানা ধরনের খেলায় অংশ নেন অতিথিরা। ছিল সাংস্কৃতিক অনুষ্ঠান ও রাফেল ড্রয়ের আয়োজনও। অনুষ্ঠানে আলোক কুঞ্জের ব্যানারে হানিফ মিয়াজী ও সোহেল রানা এবং হোসাইন ইকবাল সংগীত পরিবেশন করেন। পুরো আয়োজনের দায়িত্বে ছিলেন ফরিদপুর বিভাগীয় কল্যাণ সমিতির সভাপতি হেমায়েত খান ও সাধারণ সম্পাদক তুতা কাজী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ইন স্পেনের সম্পাদক কামরুজ্জামান সুন্দর, কমিউনিটি নেতা মোজাম্মেল হোসেন মনু, নূর হোসেন পাটওয়ারী, বৃহত্তর ঢাকা অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি এম এইচ সোহেল ভুইয়া, বিক্রমপুর-মুন্সিগঞ্জ সমিতির সভাপতি মমিনুল ইসলাম স্বাধীন, গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি লুৎফুর রহমান, রাজনীতিবিদ একরামুজ্জামান কিরণ, ব্যাবসায়ী ইসমাইল হোসেন, এফ এম ফারুক পাভেল, আবু জাফর রাসেল, আলমগীর শেখ প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন