বিজ্ঞাপন

নেইমারকে নিয়েই এগুতে চান পিএসজি কোচ

July 21, 2019 | 2:02 pm

স্পোর্টস ডেস্ক

নেইমারকে আমন্ত্রণ জানাচ্ছে রিয়াল মাদ্রিদ, বসে নেই আরেক স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। কাতালান ক্লাবটিও দ্বিতীয় মেয়াদে ফেরাতে চাইছে এই ব্রাজিলিয়ানকে। এদিকে, নেইমারের এজেন্ট তার বাবা নাকি জুভেন্টাসের ক্রীড়া পরিচালক ফ্যাবিও প্যারাটিসির সঙ্গে সাক্ষাৎ করেছেন বলে গুঞ্জন উঠেছে। নতুন মৌসুমে নেইমারকে কোন ক্লাবের জার্সিতে দেখা যাবে সেটা বলা মুশকিল।

বিজ্ঞাপন

ইউরোপিয়ান শীর্ষস্থানীয় গণমাধ্যমে নেইমারের ক্লাব বদলের খবর প্রতিদিনই ডালপালা ছড়াচ্ছে। তবে, পিএসজির কোচ টমাস টুখেল জানিয়ে দিয়েছেন, নেইমার এখনও তাদের খেলোয়াড়। নতুন মৌসুমে ব্রাজিলিয়ান এই তারকাকে নিয়েই দল সাজাবেন টুখেল।

নতুন মৌসুমে কোথায় খেলবেন নেইমার? উত্তরের জন্য জল্পনা-কল্পনার শেষ নেই ফুটবল মহলে। নুনবার্গের বিপক্ষে প্রীতি ম্যাচের পর পিএসজির কোচ টুখেল জানালেন, প্রতিটি কোচই নেইমারের মতো খেলোয়াড়কে দলে চায়। আমিও তার ব্যতিক্রম নই। সে এখনও আমাদের গুরুত্বপূর্ণ খেলোয়াড়। তার দলবদলের ব্যাপারে আমি শান্ত আছি।

টুখেল আরও যোগ করেন, ফুটবলের দলবদলে আপনাকে সবকিছুই ভেবে রাখতে হবে। কোচ হিসেবে আমিও নেইমারকে নিয়ে কিছু জিনিস ভেবে রেখেছি। আগামী মৌসুমে দল সাজাতে নেইমারকে আমার পরিকল্পনায় রেখেছি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন