বিজ্ঞাপন

প্রথম দিনেই খেলাঘর ভেঙে দিলেন মাশরাফি

February 5, 2018 | 5:40 pm

 

বিজ্ঞাপন

স্টাফ করেসপন্ডেন্ট

মাত্রই ওমরাহ করে ফিরেছেন সৌদি আরব থেকে। প্রিমিয়ার লিগে অবশ্য তার আগেই শাইনপুকুর থেকে নাম লিখিয়েছেন আবাহনীতে। ফিরেই মাঠে আগুন ঝরিয়েছেন মাশরাফি বিন মুর্তজা, তিন উইকেট নিয়ে হয়েছেন ম্যাচসেরা। ৯ উইকেটে খেলাঘরকে হারিয়ে বড় জয় পেয়েছে আবাহনীও।

প্রিমিয়ার লিগের প্রথম দিনে আজ বিকেএসপিতে টসে জিতে ব্যাট করতে নেমেছিল খেলাঘরই। কিন্তু মাশরাফির তোপে শুরু থেকেই বিপদে পড়ে যায় তারা। প্রথম ওভারেই ওপেনার রবিউল ইসলাম রবিকে তুলে নেন মাশরাফি। ৪ রানেই খেলাঘর হারায় উইকেট। স্কোরকার্ডে ১৮ রান উঠতেই আবারও মাশরাফির আঘাত, এবার সাদিকুর রহমান সাদিকেও ফিরিয়ে দিয়েছেন মাশরাফি। নাফীস ও অমিত মজুমদার যখন একটু থিতু করছিলেন, তখন মাশরাফি ১৯ রানে ফিরিয়ে দেন নাফীসকে। প্রথম স্পেলেই তিন উইকেট বলতে গেলে ভেঙেই দিয়েছেন খেলাঘরের মেরুদণ্ড।

বিজ্ঞাপন

এরপর অশোক মানেরিয়াকে আউট করে দিয়েছেন অধিনায়ক নাসির হোসেন। অমিত মজুমদার ও মইনুল ইসলাম সোহেল মিলে বিপর্যয়টা সামাল দেওয়ার চেষ্টা করেছিলেন, তবে দুজনের ৫৫ রানের জুটিটা ভেঙে দিয়েছেন সানজামুল ইসলাম। পরে সানজামুল নিয়েছেন আঘাত হেনেছেন আরও দুই বার, ৯ ওভারে ২৭ রান দিয়ে পেয়েছেন তিনটি উইকেট। ২৬ রানে ৩ উইকেট পেয়েছেন সাকলাইন সজীব। ৪১ ওভারেই খেলাঘর অলআউট হয়ে গেছে ১৫৪ রানে।

এই রান তাড়া করতে নেমে মাত্র ২৫ ওভারেই তা টপকে গেছে আবাহনী। বিজয় অপরাজিত ছিলেন ৭৩ বলে ৮৬ রান করে, সাইফ হাসান আউট হয়েছেন ৪৯ বলে ৩৯ রান করে। ৩০ বলে ২৩ রান করে অপরাজিত ছিলেন নাজমুল হোসেন শান্ত। প্রথম স্পেলের জন্য ম্যাচসেরা হয়েছেন মাশরাফিই।

সারাবাংলা/ এএম

বিজ্ঞাপন

 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন