বিজ্ঞাপন

চার ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদরাসার ‘বড় হুজুর’ আটক

July 27, 2019 | 9:15 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে চার ছাত্রীকে ধর্ষণ ও যৌন হয়রানির অভিযোগে ফতুল্লায় দারুল হুদা মহিলা মাদরাসার প্রধান শিক্ষক মুফতি মোস্তাফিজুর রহমানকে আটক করেছে র‌্যাব।

বিজ্ঞাপন

শনিবার (২৭ জুলাই) বিকেলে ফতুল্লা থানার ভূঁইগড় এলাকায় মাদরাসাটিতে র‌্যাব অভিযান চালায়। এ সময় তার মোবাইল ফোনে ১০ থেকে ১৫ বছর বয়সী চার ছাত্রীকে যৌন হয়রানি ও নির্যাতনের ভিডিও এবং ছবি পাওয়া যায়।

স্থানীয়রা জানান, মোস্তাফিজুর রহমানের বাড়ি নেত্রকোনায়। ছয় বছর আগে তিনি তিনি মাদরাসাটি প্রতিষ্ঠা করেন এবং পরিবার নিয়ে সেখানেই বসবাস করছেন। ছাত্রছাত্রীদের কাছে তিনি বড় হুজুর নামে পরিচিত।

র‌্যাব জানায়, দারুল হুদা মহিলা মাদরাসার মোট ছাত্রী ৯৫ জন। তাদের মধ্যে আবাসিক ছাত্রী ৩০ থেকে ৩৫ জন। সম্প্রতি বেশ কয়েকজন ছাত্রীর পরিবারের কাছ থেকে প্রধান শিক্ষকের বিরুদ্ধে ধর্ষণ ও যৌন হয়রানির অভিযোগ পাওয়া যায়। সেই অভিযোগের ভিত্তিতে র‌্যাব গোয়েন্দা নজরদারি শুরু করে। প্রাথমিকভাবে অভিযোগের সত্যতা পাওয়ায় মাদরাসায় অভিযান চালানো হয়।

বিজ্ঞাপন

র‌্যাব আরও জানায়, মাদরাসার প্রধান শিক্ষকের মোবাইল ফোনে ১০ থেকে ১৫ বছর বয়সী চার ছাত্রীকে যৌন হয়রানি ও নির্যাতনের ভিডিও এবং ছবি পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদে তিনি অভিযোগ সত্যি বলে জানিয়েছেন।

র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার (সিও) মেজর তালুকদার নাজমুস সাকিব বলেন, গত ৪ জুলাই ফতুল্লা থানার মাহমুদপুর এলাকায় ১২ শিশু ছাত্রীকে যৌন হয়ারানি ও ধর্ষণের অভিযোগে বাইতুল হুদা ক্যাডেট মাদরাসার প্রধান শিক্ষক আল আমিনকে আটক করা হয়েছে। এর আগে ২৭ জুন সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় ২০ জনের বেশি ছাত্রীকে ধর্ষণের অভিযোগে অক্সফোর্ড হাই স্কুলের শিক্ষক আরিফুল ইসলামকে আটক করা হয়। তাদের বিরুদ্ধেও নির্যাতিত শিক্ষার্থীদের পরিবারের পক্ষ থেকে সুনির্দিষ্ট অভিযোগ ছিল। সেই অভিযোগের ভিত্তিতেই র‌্যাব তাদের আটক করে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন