বিজ্ঞাপন

পুলিসিকের উজ্জ্বল ভবিষ্যত দেখছেন হ্যাজার্ড

July 27, 2019 | 10:12 pm

স্পোর্টস ডেস্ক

চেলসিতে এডেন হ্যাজার্ডের বিকল্প হিসেবেই ভাবা হচ্ছে আমেরিকান তরুণ ক্রিশ্চিয়ান পুলিসিককে। সেই পুলিসিকের এবার ভূয়সী প্রশংসা করলেন হ্যাজার্ড নিজে।

বিজ্ঞাপন

সাবেক ক্লাবের নব সংযোজন ২০ বছর বয়েসি পুলিসিককে শুভেচ্ছা জানিয়েছেন হ্যাজার্ড। অ্যাসোসিয়েটেড প্রেসকে দেওয়া এক সাক্ষাতকারে হ্যাজার্ড বলেন, ‘সে একজন বড় তারকা হতে যাচ্ছে। এখন সে সেরা একটি ক্লাবে এসেছে। বড় তারকা হওয়ার সব গুণই তার আছে।’ তিনি পুলিসিকের উজ্জ্বল ভবিষ্যত কামনা করে আরও বলেন, ‘সে সেরাদের একজন হতে পারে।’

চেলসিতে নতুন কোচ ক্লাব লিজেন্ড ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের অধীনে প্রি-সিজনে খেলা হয়ে গেছে পুলিসিকের। বার্সেলোনার মত বড় দলের বিপক্ষে পায়ের ঝলক দেখে বেশ উচ্ছ্বসিত নীল জার্সির সমর্থকরা। ইতিমধ্যেই পুলিসিককে হ্যাজার্ডের বিকল্প হিসেবেও দেখছেন কেউ কেউ। তবে পুলিসিক নিজে নিজেকে হ্যাজার্ডের বিকল্প ভাবতে নারাজ। হ্যাজার্ডের মত তারকার বিকল্প হওয়ার চাপ কে ই বা নিতে চাইবে?

বিজ্ঞাপন

অনেক কাঠখড় পুড়িয়ে ৫৮ মিলিয়ন পাউন্ড খরচ করে এই আমেরিকান মিডফিল্ডারকে বরুসিয়া ডর্টমুন্ড থেকে ক্লাবে ভেড়ায় চেলসি। পুলিসিকের আগমন নিশ্চিত হওয়ার পরই রিয়াল মাদ্রিদের জন্য হ্যাজার্ডকে ছাড়তে রাজি হয় পশ্চিম লন্ডনের ক্লাবটি।

এবার ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসির প্রথম ম্যাচ ১১ আগস্ট ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে। ম্যাচটিতে কোচের প্রথম পছন্দ হয়ে শুরু থেকেই খেলতে পারেন পুলিসিক।

বিজ্ঞাপন

সারাবাংলা/আইই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন