বিজ্ঞাপন

মেসিকে চ্যালেঞ্জ জানাবে হ্যাজার্ড: ইতো

July 28, 2019 | 2:22 pm

স্পোর্টস ডেস্ক

এই মৌসুমে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের জার্সিতে মাঠ মাতাতে প্রস্তুত বেলজিয়ামের তারকা এডেন হ্যাজার্ড। বার্সেলোনার সাবেক তারকা স্যামুয়েল ইতোর মতে হ্যাজার্ড এরই মধ্যে নিজেকে অনন্য এক উচ্চতায় নিয়ে গেছেন। যার প্রমাণ তার গত মৌসুমের পারফরম্যান্স। ইতো জানালেন, হ্যাজার্ড অনেকটাই আর্জেন্টিনার মহাতারকা লিওনেল মেসির কাছাকাছি পৌঁছে গেছেন।

বিজ্ঞাপন

জাতীয় দলে কিছুই না পাওয়া মেসি ক্লাব ক্যারিয়ারে সবই পেয়েছেন। সম্ভাব্য সব রেকর্ডই নিজের করে নিয়েছেন। প্রতি মৌসুমে নিজেকেই ছাড়িয়ে যাচ্ছেন পাঁচবারের ব্যালন ডি অর জয়ী বার্সার তারকা মেসি। স্প্যানিশ লিগে আর্জেন্টাইন এই তারকাকে এবার চ্যালেঞ্জ জানাবেন হ্যাজার্ড, এমনটি বিশ্বাস ইতোর।

এই মৌসুমে ১০০ মিলিয়ন ইউরো দিয়ে ইংলিশ ক্লাব চেলসি থেকে হ্যাজার্ডকে কিনে এনেছে রিয়াল মাদ্রিদ। গত মৌসুমে কিছুই না পাওয়া ইউরোপের সফল ক্লাবটি আসন্ন মৌসুমে হ্যাজার্ডকে নিয়ে আশাবাদী। কোচ জিনেদিন জিদানের মূল পরিকল্পনা সাজবে এই বেলজিয়ানকে নিয়ে।

বার্সা এবং চেলসি দুই দলের জার্সিতে খেলা ইতো জানান, আগামী মৌসুমের পারফরম্যান্স দিয়েই হ্যাজার্ড ব্যালন ডি অর জিতবে। মেসিকে সে স্প্যানিশ লিগে চ্যালেঞ্জ ছুঁড়ে দেবে। সে দারুণ এক ফুটবলার, এরই মধ্যে সে মেসির লেভেলে পৌঁছে গেছে। বিশ্বের সেরা দলে নিজেকে মানিয়ে খেলতে পারলে হ্যাজার্ডের দিকেই তাকিয়ে থাকবে সবাই। আমি চাইবো সে যখন মেসির বার্সার বিপক্ষে খেলতে নামবে তখন যেন শতভাগ ফিট না থাকে।

বিজ্ঞাপন

গত মৌসুমে প্রিমিয়ার লিগে চেলসির ৬৩ গোলের ৩১টিতেই অবদান রেখেছেন হ্যাজার্ড। নিজে করেছেন ১৬ গোল, সতীর্থদের দিয়ে করিয়েছেন আরও ১৫টি গোল। সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে এই বেলজিয়ান তারকা ২১ গোল আর ১৭টি অ্যাসিস্ট করেছেন। এদিকে, মেসি ৫০ ম্যাচে ৫১ গোলের পাশাপাশি ২২টি অ্যাসিস্ট করেছেন।

সারাবাংলা/এমআরপি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন