বিজ্ঞাপন

কিংবদন্তি এওয়ার্ড পেলেন ক্রিস্টিয়ানো রোনালদো

July 30, 2019 | 10:28 am

স্পোর্টস ডেস্ক

ক্রিস্টিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমিয়েছেন তার এক বছর পার হয়ে গেছে। একটি মৌসুম খেলেও ফেলেছেন জুভেদের হয়ে। তবে রিয়াল মাদ্রিদের কিংবদন্তিদের তালিকায় নামটা চির উজ্জ্বল থাকবে সব সময়। আর তাই তো এবার স্প্যানিশ জনপ্রিয় সংবাদ মাধ্যম মার্কা ক্রিস্টিয়ানো রোনালদোকে কিংবদন্তি এওয়ার্ড প্রদান করল।

বিজ্ঞাপন

রিয়াল মাদ্রিদের হয়ে লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগ জয়ে রাতেই ঘোষণা দিয়েছিলেন ক্লাব ছাড়ছেন তিনি। তবে সে সময় কেবল গুঞ্জন মনে হলেও শেষ পর্যন্ত স্পেন ছেড়ে পাড়ি জমিয়েছিলেন ইতালিতে। তবে ক্লাব ছাড়ার এক বছর পর সম্মানে ভূষিত হচ্ছেন ক্রিস্টিয়ানো।

স্পেনের রাজধানী মাদ্রিদে স্প্যানিশ গণমাধ্যম মার্কা একটি অনুষ্ঠান আয়োজন করে রোনালদোকে এই বিশেষ উপাধিতে ভূষিত করেন। এ সময় সেখানে উপস্থিত ছিল আন্তর্জাতিক গণমাধ্যমকর্মী এবং কিছু সংখ্যক সমর্থক।

পুরস্কারটি রোনালদোর হাতে তুলে দেন রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরিন্তিনো পেরেজ এবং হুয়ান ইগ্নাসিও গুয়ারদো। পুরস্কার পেয়ে রোনালদো কিছুটা আবেগপ্রবণ হয়ে বলেন, ‘এই এওয়ার্ডটি আমার জাদুঘরের খুব সুন্দর একটি জায়গায় থাকবে।’

বিজ্ঞাপন

রিয়াল মাদ্রিদ ছেড়েছেন ঠিকই কিন্তু রিয়ালকে কোনো ভাবেই ভুলতে পারেননি রোনালদো। আর তাই তো ঘুরে ফিরে ঠিকই মাদ্রিদের কথা বললেন রোনালদো। তিনি বলেন, ‘এই এওয়ার্ড আমি পেয়েছি কারণ আমি বেশির ভাগ অর্জন করেছি রিয়াল মাদ্রিদের হয়ে। আমি অনেক শহর ঘুরেছি কিন্তু মাদ্রিদের মতো শহর দ্বিতীয়টি কোথাও পাইনি।’

রোনালদো রিয়াল মাদ্রিদের হয়ে খেলেছেন টানা ৯ মৌসুম। ক্লাব সর্বোচ্চ গোলকারীও তিনিই। আর জিতেছেন চারটি চ্যাম্পিয়ন্স লিগ এবং দুইটি লা লিগা। জুভেন্টাসের হয়ে প্রথম মৌসুমেই জিতেছেন ইতালিয়ান সিরি আ।

আরও পড়ুন: ভালো প্রস্তুতি আর র‌্যাঙ্কিংয়ে উন্নতির চিন্তা থেকে ইরানকে ‘না’!

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন