বিজ্ঞাপন

বরিশালে ডেঙ্গু আক্রান্ত ৩০ রোগী হাসপাতালে, নতুন ভর্তি ১১ জন

July 30, 2019 | 11:36 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: বরিশালে বাড়ছে ডেঙ্গু রোগীর সংখ্যা। সোমবার (২৯ জুলাই) বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি হয়েছে নতুন ১১ জন ডেঙ্গু রোগী। বর্তমানে ডেঙ্গুতে আক্রান্ত ৩০ জন রোগী চিকিৎসা নিচ্ছেন এই হাসপাতালে। এদের মধ্যে ৮ জন নারী ও ২২ জন পুরুষ।

বিজ্ঞাপন

শেবাচিম হাসপাতালে সূত্রে জানা গেছে, গত ১৬ জুলাই থেকে মঙ্গলবার (২৯ জুলাই) পর্যন্ত বরিশাল বিভাগের বিভিন্ন অঞ্চল ও ঢাকা থেকে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মোট ৫৪ জন রোগী শেবাচিম হাসপাতালে ভর্তি হয়েছে। এদের মধ্যে ২৪ জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। রোববার (২৮ জুলাই) পর্যন্ত ২৫ জন রোগী হাসপাতালে ভর্তি ছিলেন। এরমধ্যে ছয়জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। তবে সোমবার (২৯ জুলাই) ডেঙ্গু জ্বরে আক্রান্ত আরও ১১ জন রোগী এই হাসপাতালে ভর্তি হওয়ায় রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩০ জনে।

বরিশাল শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. মো. বাকির হোসেন বলেন, ডেঙ্গু জ্বর নিয়ে আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। শেবাচিম হাসপাতালে ডেঙ্গু রোগের চিকিৎসায় সব ধরনের ব্যবস্থা রয়েছে। এই রোগে আক্রান্ত হওয়ার লক্ষণ দেখা দিলে সাথে সাথে  হাসপাতালে ভর্তি হতে হবে।

তিনি আরও জানান, এ পর্যন্ত বরিশালে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে কেউ মারা যায়নি। অনেক রোগী হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ওএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন