বিজ্ঞাপন

সন্তানের নাম নিয়ে দ্বিধায় মুশফিক

February 6, 2018 | 4:24 pm

স্টাফ করেসপন্ডেন্ট

বিজ্ঞাপন

চটগ্রাম থেকে ফিরে সুসংবাদটা পেয়েছেন কালই। মুশফিকুর রহিমের ঘর আলো করে এসেছে প্রথম সন্তান। তবে নবজাতকের সঙ্গে খুব বেশি সময় কাটানোর সুযোগ পাননি বাংলাদেশ দলের সদ্য সাবেক অধিনায়ক। আজই যোগ দিয়েছেন দলের সঙ্গে অনুশীলনে, পরশু থেকেই যে দ্বিতীয় টেস্ট!

আজ সংবাদ সম্মেলনেই মুশফিক জানালেন, নবজাতকের নাম ঠিক করতে পারেননি এখনো। এক সপ্তাহের মধ্যে আকিকা হবে, তার আগেই নাম ঠিক করা হবে।

গত বেশ কিছুদিন সংবাদ মাধ্যমের সামনে আসেননি মুশফিক। অধিনায়কত্ব হারানো সহ বেশ কিছু ব্যাপার নিয়ে মাঠের বাইরে সময়টা ভালো যাচ্ছিল না তার। তবে বাবা হওয়ার পর আজ ছিলেন দারুণ ফুরফুরে। সংবাদ সম্মেলনে অনেকের কাছ থেকেই হাসি মুখে অভিনন্দন নিলেন। এই অনুভূতিটাও তার কাছে অন্যরকম।

বিজ্ঞাপন

‘অবশ্যই অনেক ভালো লাগছে। অনুভূতিটা বলে বোঝানো যাবে না, আপনারা অনেকেই জানেন এই অনুভূতি। দোয়া করি, আল্লাহ পাক যেন আমার সন্তানকে সুস্থ রাখে। সে যেন মানুষের মতো মানুষ হয়, সেজন্যই সবার কাছে দোয়া চাই।’

সংবাদ সম্মেলন শেষে অবশ্য জানতে চাওয়া হলো, নবজাতকের নাম ঠিক করেছেন কি না। মুশফিক হাসিমুখে জানালেন, এখনো নাম নিয়ে দ্বিধায় আছেন। এক সপ্তাহের মধ্যেই আকিকা হওয়ার কথা। তার মধ্যেই ঠিক করে ফেলবেন বলে জানালেন। যাওয়ার আগে সবাইকে দিয়ে গেলেন মিষ্টিমুখের নিমন্ত্রণও।

সারাবাংলা/এএম/এমআরপি

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন