বিজ্ঞাপন

পিরোজপুরে খুন করে চট্টগ্রামে আত্মগোপন, অবশেষে গ্রেফতার

August 1, 2019 | 7:08 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরী থেকে সোহেল হাওলাদার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। পিরোজপুরে এক কিশোরকে খুন করে পালিয়ে চট্টগ্রামে এসে ওই ব্যক্তি আত্মগোপন করেছিল বলে জানিয়েছেন পিবিআই কর্মকর্তারা।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুরে চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামি থানার চা-বোর্ড এলাকা থেকে সোহেলকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পিবিআই পরিদর্শক (মেট্রো) সাইফুদ্দিন আনোয়ার।

গ্রেফতার সোহেল হাওলাদার পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া উপজেলার দারুল হুদা গ্রামের সেলিম হাওলাদারের ছেলে।

পিবিআই পরিদর্শক সাইফুদ্দিন আনোয়ার সারাবাংলাকে জানান, গত ৫ মে ভাণ্ডারিয়া নদীর তীর থেকে ১৫ বছর বয়সী এক কিশোরের লাশ উদ্ধার করা হয়। এই ঘটনায় ওই কিশোরের বড় ভাই মিজানুর রহমান বাদী হয়ে সোহেল হাওলাদারসহ পাঁচ জনকে আসামি করে ভাণ্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেন। মামলার বাকি চার আসামি কিশোর বয়সী।

বিজ্ঞাপন

মামলার এজাহারে বাদী অভিযোগ করেছেন- সোহেল হাওলাদারসহ আসামিরা তাদের প্রতিবেশি। জায়গা-জমি নিয়ে বিরোধের জেরে সোহেলের নেতৃত্বে আসামিরা তার (বাদী) ভাই হাবিবউল্লাহকে তুলে নিয়ে নৃশংসভাবে খুন করে নদীর ধারে ফেলে রাখে।

মামলাটি তদন্তের দায়িত্ব পায় পিবিআই। কিন্তু ঘটনার পর থেকে আসামিরা সবাই এলাকা ছেড়ে চলে যায়। গোপনসূত্রে সোহেলের অবস্থান চট্টগ্রামে নিশ্চিত হওয়ার পর তাকে বৃহস্পতিবার গ্রেফতার করা হয়েছে।

সাইফুদ্দিন আনোয়ার বলেন, ‘ঘটনার পরই সোহেল চট্টগ্রামে চলে আসে। এখানে সৌদিয়া বাস কাউন্টারে চাকরি নেয়। চা-বোর্ড এলাকায় ভাড়া বাসায় বসবাস শুরু করে। পিবিআই-এর পিরোজপুর জেলার অনুরোধে আমরা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেছি।’

বিজ্ঞাপন

গ্রেফতারের পর সোহেল হাওলাদারকে পিরোজপুর পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পিবিআই পরিদর্শক সাইফুদ্দিন আনোয়ার।

সারাবাংলা/আরডি/এমআই

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন