বিজ্ঞাপন

৬ বাড়িতে হামলা চালিয়ে আ.লীগ কর্মী হত্যার ঘটনায় মামলা

August 2, 2019 | 12:55 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে গভীর রাতে একযোগে ছয় বাড়িতে হামলা চালিয়ে আওয়ামী লীগকর্মী হত্যার ঘটনায় মামলা দায়ের হয়েছে। ১৫ জনের নাম উল্লেখ করে আরও ২০ থেকে ৩০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে এই মামলায়।

বিজ্ঞাপন

এই হামলায় প্রাণ হারানো সালাম সরদারের চাচাত ভাই মোসলেম সরদার বাদী হয়ে বৃহস্পতিবার (১ আগস্ট) রাতে মোরেলগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন।

গত ৩০ জুলাই দিবাগত রাত ৩টার দিকে উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের ছোট কুমারখালী গ্রামের ছয়টি বাড়িতে একযোগে হামলা করে দুর্বৃত্তরা। হামলায় আওয়ামী লীগকর্মী সালাম সরদার (৪০) মারা যান। নিহত সালাম সরদার ছোট কুমারখালী গ্রামে এরফান উদ্দিন সরদারের ছেলে। পাঁচ নারীসহ আরও অন্তত ১০ জন আহত হন হামলায়। এঘটনার সাথে জড়িত সন্দেহে মন্টু মোল্লা ও জাফর শেখ নামে দু’জনকে আটক করে পুলিশ।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, এ ঘটনায় নিহতের চাচাত ভাই মোছলেম সরদার বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

বিজ্ঞাপন

ওসি জানান, দীর্ঘ দিনের পূর্ব শত্রুতা এবং ২০০১ সালে জাতীয় নির্বাচন চলাকালে জামায়াত বিএনপির কর্মীদের হাতে নিহত আওয়ামী লীগ কর্মী এনায়েত সিকদার হত্যাকাণ্ডের ঘটনায় সাক্ষী হওয়ায়র কারণে এ হামলার ঘটনা ঘটে বলে অভিযোগ করা হয়েছে এজাহারে।

ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বাকি আসামিদেরও গ্রেফতারের জন্য পুলিশ অভিযান অব্যাহত রেখেছে বলে জানান ওসি আজিজুল ইসলাম।

সারাবাংলা/টিআর

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন