বিজ্ঞাপন

বগুড়ায় রুপালী ব্যাংকের টাকা খোয়া যাওয়ার অভিযোগ

February 6, 2018 | 7:54 pm

 

বিজ্ঞাপন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: জেলার রুপালী ব্যাংক মহাস্থানগড় শাখা থেকে কোটি টাকা খোয়া যাওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় লা-পাত্তা রয়েছেন সংশ্লিষ্ট শাখার ব্যবস্থাপক  জোবায়নুর রহমান। তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। অভিযোগ খতিয়ে দেখতে পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

এ বিষয়ে উপ-মহা ব্যবস্থাপক হাবিবুর রহমান জানান , রোববার বেলা ১১ টায় ম্যানেজার জোবায়েনুর রহমান চা খাওয়ার কথা বলে ব্যাংক থেকে বের হয়ে যান। এরপর থেকে তিনি লা-পাত্তা। পরে গ্রাহকরা তার বিরুদ্ধে অর্থ আত্মসাত ও অনিয়মের অভিযোগ করেন। তাদের অভিযোগ আমলে নিয়ে বগুড়া সদর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

বিজ্ঞাপন

তিনি জানান, অর্থ লোপাটের ঘটনা খতিয়ে দেখতে ইতোমধ্যে দুটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। রাজশাহী বিভাগীয় কার্যালয় থেকে ৪ সদস্য এবং সংশ্লিষ্ট শাখার পক্ষ থেকে ৪ সদস্যের আরেকটি তদন্ত কমিটি কাজ করছে।

এদিকে ব্যাংক ম্যানেজার নিখোঁজ ও অর্থ আত্মসাতের ঘটনায় জানাজানি হওয়ার পর গত দুইদিন ব্যাংকটিতে ভীড় করছেন আমানতকারীরা। এসব আমানতকারীদের অনেকের হিসাবেই গড়মিল পাওয়া যাচ্ছে বলে জানা গেছে।

তবে তদন্ত কমিটির পূর্ণাঙ্গ প্রতিবেদন না আসা পর্যন্ত লোপাট হওয়া টাকার বিষয়ে সুনির্দিষ্ট করে জানানো সম্ভব নয় বলে জানান, রূপালী ব্যাংক মহাস্থানগড় শাখার এ উপ-মহা ব্যবস্থাপক হাবিবুর রহমান।

বিজ্ঞাপন

সারাবাংলা/প্রতিনিধি/ইএইচটি/এমএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন