বিজ্ঞাপন

বাংলাদেশ সফরে আসছে লঙ্কান ইমার্জিং দল

August 3, 2019 | 4:47 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

স্বাগতিক বাংলাদেশ হাই পারফরম্যান্স দলের (এইচপি) বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুটি চার দিনের ম্যাচ খেলতে ২২ দিনের সফরে আসছে শ্রীলঙ্কান ইমার্জিং দল। শনিবার (৩ আগস্ট) বিষয়টি সংবাদ মাধ্যমকে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

বিজ্ঞাপন

বিসিবির দেওয়া তথ্যমতে, আগামী ১৬ আগস্ট বাংলাদেশে অবতরণ করবে লঙ্কান দলটি। ১৭ ও ১৮ আগস্ট মিরপুর জাতীয় ক্রিকেট একাডেমি মাঠে অনুশীলন শেষে ১৯ আগস্ট বিকেএসপিতে সিরিজের প্রথম ওয়ানডেতে স্বাগতিকদের মুখোমুখি হবে।

একই ভেন্যুতে ২১ আগস্ট অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচটি। দ্বিতীয় ওয়ানডের পর দিন ২২ আগস্ট স্বাগতিক ও সফরকারী দল চলে যাবে খুলনায়। খুলনা পৌঁছে একদিন অনুশীলনের পর ২৪ আগস্ট শেখ আবু নাসের স্টেডিয়ামে তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচটি খেলবে।

তৃতীয় ওয়ানডে শেষে অনুশীলন ও বিশ্রামের জন্য দু’দলই দুই দিন করে সময় পাচ্ছে। এরপর ২৭ আগস্ট একই ভেন্যুতে সিরিজের প্রথম চার দিনের ম্যাচটি শুরু হবে। চলবে ৩০ আগস্ট পর্যন্ত।

বিজ্ঞাপন

প্রথম চার দিনের ম্যাচটি শেষে দ্বিতীয় ম্যাচটিতে অংশ নিতে পরের দিন অর্থাৎ ৩১ আগস্ট দুই দলই চলে যাবে কক্সবাজারে। সেখানে পৌঁছে দুই দিনের অনুশীলন ও বিশ্রামে শেষে ৩ সেপ্টেম্বর কক্সবাজার আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় ও শেষ চার দিনের ম্যাচটিতে স্বাগতিকদের মোকাবেলা করবে শ্রীলঙ্কান দলটি। ৭ সেপ্টেম্বর দেশের পথে বিমার ধরবে সফরকারীরা।

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন