বিজ্ঞাপন

সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক গুলিবিদ্ধ

August 4, 2019 | 9:00 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সাতক্ষীরা: সাতক্ষীরা পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আজমীর হোসেন ফারিব (১৯) দুর্বৃত্তদের গুলিতে আহত হয়েছেন। সে সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেনের ছেলে।

বিজ্ঞাপন

শনিবার (৩ আগস্ট) রাত সাড়ে ১০ টার দিকে সাতক্ষীরা সদর উপজেলার মাছখোলা শিবতলা নামক স্থানে এই ঘটনা ঘটে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান (ওসি) ঘটনার সত্যতা নিশ্চিত করে সারাবাংলাকে বলেন, ‘এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। ধারণা করা হচ্ছে, হামলাকারীরা শিবিরকর্মী। আর আহত ফারিব সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।’

গুলিতে আহত ফারিবের পিতা শাহাদাৎ হোসেন সারাবাংলাকে জানান, সদর উপজেলার শিবতলার একটি মেসে শিবিরের গোপন বৈঠক হচ্ছে- এমন গোপন খবর পেয়ে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিক হোসেন সাদিকের নেতৃত্বে ফারিবসহ কয়েকজন নেতাকর্মী সেখানে পৌঁছায়। এ সময় ওই মেস থেকে শিবিরের ছেলেরা ইট পাটকেল নিক্ষেপ করে। একপর্যায়ে তারা গুলি ছুঁড়লে ফারিব বাম পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হয়। এ সময় শিবিরের ছোঁড়া ইটের আঘাতে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদিকও আহত হয়েছে। তাকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিজ্ঞাপন

এদিকে স্থানীয়রা জানান, জায়গা-জমি সংক্রান্ত বিষয় নিয়ে শনিবার সন্ধ্যা থেকে যুবলীগ নেতা পরিচয়ে কিছু লোকজন বিভিন্ন ধরনের কথাবার্তা চালিয়ে যাচ্ছিল। পরে ওই স্থানেই রাতে ছাত্রলীগ নেতৃবৃন্দের উপর হামলা হয়, গুলি বর্ষণের ঘটনা ঘটে। এ ধরনের ঘটনা আমাদের এলাকায় প্রথম।

সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইলতুৎ মিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে সাংবাদিকদের জানান, প্রাথমিকভাবে মনে হচ্ছে এটা শিবিরকর্মীদের কাজ। প্রকৃত ঘটনা উদ্ধারের জন্য পুলিশ মাঠে নেমেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ওএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন