বিজ্ঞাপন

মাসুমের ‘ফাঁসির দাবি’তে ছাত্রলীগের মিছিল-সমাবেশ

August 5, 2019 | 8:31 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: সহসম্পাদক সুদীপ্ত বিশ্বাসের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মিছিল-সমাবেশ করেছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ। এই হত্যাকাণ্ডে আওয়ামী লীগ নেতা দিদারুল আলম মাসুমকে গ্রেফতারের পর নিজ সংগঠনের নেতা হত্যার বিচার দাবিতে আবারও রাজপথে সরব হয়েছেন নগর ছাত্রলীগের নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

সোমবার (৫ আগস্ট) বিকেলে নগরীর দারুল ফজল মার্কেটে সংগঠনের কার্যালয়ের সামনে থেকে মিছিল বের করে নগর ছাত্রলীগ। মিছিল ঘুরে লালদিঘীর পাড়ে গিয়ে সমাবেশ হয়। এতে সভাপতিত্ব করেন সহসভাপতি জয়নাল উদ্দিন জাহেদ।

সমাবেশে নগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর বলেন, ‘দিদারুল আলম মাসুম নগর ছাত্রলীগের সহসম্পাদক সুদীপ্ত বিশ্বাস হত্যাকাণ্ডের আসামি ও মূল হোতা। দিদারুল আলম মাসুম গতকাল (রোববার, ৪ আগস্ট) গ্রেফতার হয়েছেন। আমরা তার ফাঁসির দাবিতে মিছিল করেছি। এই আন্দোলন সমগ্র চট্টগ্রামে ছড়িয়ে দিতে হবে।’

জাকারিয়া দস্তগীর আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে অন্যায়কারী যত বড়ই হোক, যে-ই হোক, আইনের ঊর্ধ্বে কেউ নয়। দিদারুল আলম মাসুমকে যেভাবে গ্রেফতার করা হয়েছে, সেভাবে ছাত্রলীগ নেতা নাসিম আহমেদ সোহেল ও দিয়াজ ইরফানের হত্যাকারীদেরও গ্রেফতার করতে হবে।

বিজ্ঞাপন

এসময় নগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইরফানু আলম জিকু, খোরশেদ আলম মানিক, সম্পাদকমণ্ডলীর সদস্য মিনহাজুল আবেদীন সানি, মোহাম্মদ বিন ফয়সাল, আব্দুল্লাহ আল মামুন, কায়সার মাহমুদ রাজু, শফিকুল আলমসহ বিভিন্ন কলেজের নেতারা বক্তব্য রাখেন।

এদিকে সুদীপ্ত হত্যাকারীদের ফাঁসির দাবিতে চট্টগ্রাম সরকারি কলেজে মিছিল-সমাবেশ করেছে ছাত্রলীগ। কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিম ও সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজ এতে নেতৃত্ব দেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন