বিজ্ঞাপন

রাজধানীতে পৃথক দুর্ঘটনায় যুবক ও অজ্ঞাত নারীর মৃত্যু

August 9, 2019 | 4:43 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর ডেমরায় মোটরসাইকেলের ধাক্কায় অজ্ঞাত (৬০) এক নারী ও হাজারীবাগে বিদ্যুৎস্পৃষ্টে মানিক মিয়া (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৯ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে ডেমরা ও হাজারীবাগে দুপুর দেড়টার দিকে এসব দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক অজ্ঞাত নারীকে দুপুর ১২টা ও মানিককে ২টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান দু’জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহ দু’টি ঢামেক মর্গে রাখা হয়েছে।

পথচারী বাপ্পি জানান, ডেমরা স্টাফ কোয়ার্টারের সামনে রাস্তায় মোটরসাইকেলের ধাক্কায় আহত অবস্থায় পড়েছিলেন ওই নারী। উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ওই নারী ভিক্ষাবৃত্তি করতেন, তার বিস্তারিত পরিচয় জানা যায়নি।

বিজ্ঞাপন

অপরদিকে, মৃত মানিকের সহকর্মী মিজানুর রহমান জানান বিডিআর ৫নম্বর গেট এলাকায় অদ্রি টেইলার্সে কাজ করেন তারা। দুপুরে বানানো জামা-কাপড় লন্ড্রি করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয় মানিক। পরে তাকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সারাবাংলা/এসএসআর/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন