বিজ্ঞাপন

চট্টগ্রামের প্রধান ঈদ জামাত জমিয়াতুল ফালাহ ময়দানে

August 10, 2019 | 4:58 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: সিটি করপোরেশনের তত্ত্বাবধানে নগরীতে এবার ১৬৪ স্থানে ঈদ জামাতের আয়োজন করা হয়েছে। এর মধ্যে প্রথম ও প্রধান জামাত হবে সকাল পৌনে ৮টায় জমিয়াতুল ফালাহ মসজিদ ময়দানে। শনিবার (১০ আগস্ট) সকালে এই ময়দানের ঈদের জামাতের প্রস্তুতি পরিদর্শন করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বিজ্ঞাপন

ঈদ জামাতের প্রস্তুতি বিষয়ে মেয়র বলেন, ‘বৈরি আবহাওয়া ও প্রবল বৃষ্টিপাতের বিষয়টি মাথায় রেখে জামাতস্থলে বিকল্প ব্যবস্থাও রাখা হয়েছে।’

জমিয়াতুল ফালাহ মসজিদ ময়দানের প্রথম ঈদ জামাতে ইমামতি করবেন জমিয়াতুল ফালাহ মসজিদের পেশ ইমাম মোহাম্মদ আহমুদুল হক। আর সকাল পৌনে ৯টায় দ্বিতীয় জামাতে ইমামতি করবেন জামেয়া আহমদিয়া সুন্নীয়া আলীয়া মাদ্রাসার প্রধান মোফাচ্ছির কাজী মাওলানা মোহাম্মদ ছালেকুর রহমান।

এছাড়া বাকলিয়া সিটি করপোরেশন স্টেডিয়ামে সকাল ৮টায়, লালদিঘী সিটি করপোরেশন শাহী জামে মসজিদে সকাল পৌনে ৮টায়, জালালাবাদ আরফিন নগর সিটি করপোরেশন কেন্দ্রীয় কবরস্থান জামে মসজিদে সকাল সোয়া ৮টায় ঈদ জামাতের আয়োজন করা হয়েছে।

বিজ্ঞাপন

রাস্তায় কোরবানি না দেওয়ার আহ্বান মেয়র নাছিরের

নগরীর ৪১ ওয়ার্ডে সিটি করপোরেশনের কাউন্সিলরদের তত্ত্বাবধানে একটি করে ঈদ জামাত হবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

জমিয়াতুল ফালাহ ময়দান পরিদর্শনের সময় মেয়রের সঙ্গে কাউন্সিলর শৈবাল দাশ সুমন, মেয়রের একান্ত সহকারি রায়হান ইউসুফ, সিটি করপোরেশনের নির্বাহী প্রকৌশলী ঝুলন দাশ ও সুদীপ বসাক, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শফিকুল মান্নান সিদ্দিকী, রাজস্ব কর্মকর্তা মো. নাসির উদ্দিন ছিলেন।

সারাবাংলা/আরডি/এমও

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন