বিজ্ঞাপন

স্টার্লিংয়ের হ্যাটট্রিকে উড়ন্ত জয় সিটির, জয় পেলো টটেনহ্যামও

August 11, 2019 | 4:12 pm

স্পোর্টস ডেস্ক

একদিকে দুর্দান্ত জয়ে ইংলিশ প্রিমিয়ার লিগের মৌসুম শুরু করেছে লিভারপুল। অন্যদিকে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটির লিগ শুরুটা হয়েছে উড়ন্ত। গত ইপিএলের মতো এবারও দুরন্ত ফর্ম ধরে রেখেছেন রহিম স্টার্লিং। প্রথম ম্যাচেই হ্যাটট্রিক করে সিটিকে বড় জয় এনে দিয়েছেন ইংলিশ ফুটবলার।

বিজ্ঞাপন

লন্ডন স্টেডিয়ামে অ্যাওয়ে ম্যাচে ওয়েস্ট হামকে ৫-০ ব্যবধানে উড়িয়ে দিয়েছে স্টার্লিং-জেসুসরা।

ম্যাচের ২৫ মিনিটে কাইল ওয়াকারের পাস থেকে গ্যাব্রিয়াল জেসুসের গোলে লিড নেয় সিটি। প্রথমার্ধে লিড নিয়ে দ্বিতীয়ার্ধের ছয় মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করে সফরকারিরা। কেভিন ডি ব্রুইনের বুদ্ধিদীপ্ত পাস থেকে প্রথম গোল ও সিটির দ্বিতীয় গোলটা করেন স্টার্লিং। ৭৫ মিনিটের মাথায় ব্যবধান ৩-০ করে ফেলে সিটি। এবারও গোলদাতার নাম স্টার্লিং। রিয়াদ মেহরাজের পাস থেকে বল পেয়ে নিখুঁত শটে বল জালে জড়িয়ে নিজের দ্বিতীয় গোলটি তুলে ফেলেন এই ইংলিশ ফুটবলার।

এদিকে সিটির আক্রমণভাগের লিজেন্ড সার্জিও আগুয়েরো বাদ যাবে কেন! মাঝে পেনাল্টি মিস করলেও দ্বিতীয় সুযোগে ঠিকই গোল আদায় করে নিয়েছেন আর্জেন্টাইন ফুটবল তারকা। ৮৬ মিনিটে গোল করে হালির কোটা পূরণ করেন আগুয়েরো।

বিজ্ঞাপন

এদিকে হ্যাটট্রিকটা জমা ছিল স্টার্লিংয়ের। মেহরাজের পাস থেকে ৯০ মিনিটের মাথায় বল ঠিকানায় ফেলে হ্যাটট্রিক তুলে ফেলেন। আর বড় জয়ে মৌসুম শুরু করে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। হ্যাটট্রিক লিগ শিরোপার দৌড়ের শুরুটা দারুণভাবেই হলো গার্দিওলার শিষ্যদের।

লিগের অন্য ম্যাচে টটেনহ্যামও সস্তির জয় পেয়েছে। অ্যাস্টন ভিলাকে ৩-১ ব্যবধানে হারিয়েছে তারা। হ্যারি কেইনের জোড়া গোলে জিতেছে ঘরের মাঠে জিতেছে টটেনহ্যাম।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন