বিজ্ঞাপন

দুর্ভাগ্যজনক, এই সরকার এত বেশি অমানবিক: ফখরুল

August 11, 2019 | 5:04 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঠাকুরগাঁও: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দুর্ভাগ্যজনক, এই সরকার এত বেশি অমানবিক। ক্ষমতায় টিকে থাকতে তারা সমস্ত অনৈতিক কাজগুলো করছে।

বিজ্ঞাপন

রোববার (১১ আগস্ট) ঠাকুরগাঁও শহরের তাঁতীপাড়ার পৈত্রিক বাড়িতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় জেলা বিএনপির নেতা সুলতানুল ফেরদৌস, ফয়গাম আলী, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হামিদ এবং দলের কর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন ফখরুল।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়াকে সম্পূর্ণ বেআইনিভাবে, রাজনৈতিক উদ্দেশ্যে মিথ্যা মামলা দিয়ে আটক রাখা হয়েছে। এর কারণ হলো খালেদা জিয়া এই দেশের সবচেয়ে জনপ্রিয় নেতা। এই দেশের মানুষের রাজনৈতিক যে আশা-আকাঙ্ক্ষা তিনি তার প্রতিনিধিত্ব করেন। তিনি গণতন্ত্র, স্বাধীনতা-সার্বভৌমত্বের প্রতীক হিসেবে চিহ্নিত।

বিজ্ঞাপন

তিনি বাইরে থাকলে যারা এখন শাসক গোষ্ঠী, আওয়ামী লীগ তারা জনগণের কাছে সেইভাবে গ্রহণযোগ্যতা পায় না। অন্যায়ের প্রতিবাদ করেন তিনি। মানুষকে সঙ্গে নিয়ে তিনি দুর্বার আন্দোলন গড়ে তুলতে পারেন এই অতীত তার রয়েছে। আমরা মনে করি, অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দেওয়া উচিত। তিনি অত্যন্ত অসুস্থ, বলেন ফখরুল।

তিনি আরও বলেন, বেশ কিছু পত্র-পত্রিকায় ছবিও এসেছে, দাঁতের চিকিৎসার জন্য তাকে কেবিন থেকে আরেকটি ব্লকে নিয়ে যাওয়া হচ্ছিল। তিনি দাঁড়াতে পারছিলেন না। কয়েকজনের সহযোগিতায় তাকে হুইল চেয়ারে বসানো হয়েছে। বিছানা থেকে উঠতে হলেও তাকে সাহায্য করতে হয়। তিনি খেতে পারছেন না। সুগার লেভেল বেড়ে গেছে। মানবিক কারণেও এই সমস্ত মামলায় জামিন দেওয়া হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এটি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন