বিজ্ঞাপন

ভালোবাসা দিবসের নাটক ও গান

February 7, 2018 | 9:37 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট:

বিজ্ঞাপন

‘ভালোবাসা ছাড়া আর আছে কী?’ ভালোবাসা দিবসকে সামনে রেখে সবাই যেন এই কথায় মত্ত। নাটক-গানে দর্শকদের ভালোবাসাময় একটা সময় উপহার দিতে কঠোর পরিশ্রম করছেন সংগীত ও অভিনয়শিল্পীরা।

সেই ধরনের উদ্যোগের কথা জানালেন গানচিল মিউজিকের প্রতিষ্ঠাতা গীতিকার আসিফ ইকবাল। ভালোবাসা দিবস উপলক্ষ্যে নির্মিত হয়েছে ছয়টি নাটক। আর এই নাটকগুলোতে ব্যবহার করা হয়েছে গানচিল প্রযোজিত পাঁচটি গান।

গানগুলো গেয়েছেন প্রিথ্বিরাজ, মিনার, এলিটা, শোয়েব ও কলকাতার শুভমিতা। গানগুলো সুর ও সংগীতায়োজন করেছেন মাহাদি, মিনার ও অদিত। প্রতিটি গানই শিগগিরই পাওয়া যাবে অনলাইনে।

বিজ্ঞাপন

এসব তথ্য জানাতে বুধবার (৭ ফেব্রুয়ারি) এক সংবাদ সম্মেলনের আয়োজন করে গানচিল মিউজিক। তবে আয়োজনের মধ্যমণি হয়ে ছিলেন সংগীত শিল্পী পার্থ বড়ুয়া। কারণ, অনেকদিন পর নতুন গান নিয়ে ফিরছেন এই ব্যান্ড তারকা। আর দ্বৈত গানতো প্রায় আট বছর পর।

পার্থ বড়ুয়া ও নিশিতা বড়ুয়া

হ্যাঁ, নিশিতা বড়ুয়ার সঙ্গে ‘ভাবিনি কখনো’ শিরোনামের দ্বৈত গান নিয়ে ফিরছেন তিনি। নিশিতার লেখা গানের  সুর ও সংগীতায়োজন করেছেন পার্থ বড়ুয়া। গানের পাশাপাশি নির্মিত হয়েছে মিউজিক ভিডিও। শিগগিরই অনলাইনে পাওয়া যাবে গানটি। নিশিতার লেখা প্রথম গান এটি।

সংগীতশিল্পী অদিত, অভিনেত্রী তারিন, সংগীতশিল্পী শোয়েব ও পরিচালক গোলাম সোহরাব দোদুল

গান ছাড়াও, ভালোবাসা দিবস উপলক্ষ্যে নির্মিত হয়েছে ৬টি নাটক। নুরুল আলম আতিক, অনিমেষ আইচ, শিহাব শাহীন, তানিম রহমান অংশু, কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় ও গোলাম সোহরাব দোদুল-এই ছয় দেশীয় নির্মাতাদের পরিচালনায় নাটকে অভিনয় করেছেন বাংলাদেশ ও কলকাতার অভিনয়শিল্পীরা।

বিজ্ঞাপন

‘ভালোবাসার ফ্রেশ গল্প’ শিরোনামে নাটকগুলো প্রচার হবে এনটিভিতে, ১০ থেকে ১৫ ফেব্রুয়ারি প্রতিদিন রাত ৯টা ২০ মিনিটে।

ছবি: আশীষ সেনগুপ্ত

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন